Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৭ মার্চ, ২০১৭ ২০:১৯ অনলাইন ভার্সন
আপডেট :
দিনাজপুরে এলাকাবাসীর প্রতিরোধে অপহরণ চেষ্টা ব্যর্থ
দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরে এলাকাবাসীর প্রতিরোধে অপহরণ চেষ্টা ব্যর্থ

র‌্যাবের পরিচয় দিয়ে লাভলী ফুড ইন্ডাষ্ট্রিজের মার্কেটিং ম্যানেজার আব্দুর রউফকে দিনাজপুরের ফুলবাড়ীতে অপহরণের চেষ্টা ব্যর্থ করে দিয়েছে স্থানীয় এলাকাবাসী। মঙ্গলবার বেলা ২টার দিকে ফুলবাড়ী উপজেলার ব্রুচারী নামক স্থানে এ ঘটনা ঘটে।

লাভলী ফুড ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মাহামুদ আলম লিটন সাংবাদিকদের জানান, বিরামপুর ব্যাংকে কাজ শেষে বেলা ২টার দিকে বাসযোগে আসার পথে ফুলবাড়ী উপজেলার ব্রুচারী নামক স্থানে র‌্যাব পরিচায়দানকারী একটি সাদা কার মেইল বাসটির গতিরোধ করে এবং বাসের মধ্যে থাকা লাভলী ফুড ইন্ডাষ্ট্রিজের মার্কেটিং ম্যানেজার আব্দুর রউফকে বাস থেকে নিচে নামিয়ে নিয়ে আসে। এসময় তারা ওয়ারেন্টের নাম করে লিটনকে আটক করে নিয়ে যেতে চায়। মার্কেটিং ম্যানেজার আব্দুর রউফ তাদের পরিচয় নিয়ে চ্যালেঞ্জ করলে বাগবিতন্ডা সৃষ্টি হয়। এ সময় র‌্যাবের পরিচয়দানকারী তাকে মারপিট করতে গেলে তার আত্মচিৎকারে আশপাশের বাসিন্দারা ছুটে আসলে র‌্যাবের পরিচয়দানকারীরা মার্কেটিং ম্যানেজার আব্দুর রউফকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।  
 
এ ব্যাপারে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহরণকারীদের বিরুদ্ধে ইতিমধ্যে বিভিন্ন এলাকায় খবর পাঠানো হয়েছে। তবে তারা কোন র‌্যাবের সদস্য ছিল না বলে প্রাথমিক ভাবে জানা গেছে।  

এই ঘটনায় ফুলবাড়ী থানায় মার্কেটিং ম্যানেজার আব্দুর রউফ বাদী হয়ে একটি জিডি দায়ের করেছেন।  


বিডি প্রতিদিন/৭ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow