Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৭ মার্চ, ২০১৭ ২৩:২২ অনলাইন ভার্সন
আপডেট :
লক্ষ্মীপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আটক ১
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আটক ১

লক্ষ্মীপুরের রামগঞ্জে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। (আজ) মঙ্গলবার দুপুরে নাছির উদ্দিন নামের ওই গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়।

এর আগে সকালে তাকে নিজ এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে। তবে এঘটনায় অভিযুক্ত আরো ৪ আসামিকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।  

পুলিশ জানায়, খেজুরের রস চুরির অপবাদ দিয়ে গত বৃহস্পতিবার (০৩ মার্চ)  সন্ধ্যায় স্থানীয় সোলায়মান নামের এক ব্যক্তির নেতৃত্বে ওই এলাকার এক নারীকে বিবস্ত্র করে মারধর করা হয়। পরে গ্রাম্য সালিশী বৈঠকে ওই নারীকে রস চোর হিসেবে দোষারোপ করে ইউপি সদস্য মো.খিজির আহম্মেদ ও মো. বিল্লাল ২০ হাজার টাকা জরিমানা করেন।  

জরিমানাকৃত টাকা দিতে না পারায় ওই নারীর গৃহপালিত পশু (গরু) নিয়ে যায় তারা। ০৫ মার্চ ওই নারীকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনা জানাজানির পর ভুক্তভোগীর স্বামী মনির হোসেন বাদী হয়ে মো. ছোলেমান, মো.সোহাগ, বিল্লাল মেম্বার, খোরশেদ আলম, নাছিরসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামি করে থানায় মামলা করেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনায় অভিযুক্ত এক আসামিকে গ্রেফতার ও ভিকটিমের গরু উদ্ধার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিডি প্রতিদিন/৭ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow