Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৮ মার্চ, ২০১৭ ১৮:০৭ অনলাইন ভার্সন
আপডেট : ৮ মার্চ, ২০১৭ ১৮:০৭
প্রেম সংক্রান্ত বিরোধের জেরে স্কুলে হামলা, অতঃপর...
ঝালকাঠি প্রতিনিধি:
প্রেম সংক্রান্ত বিরোধের জেরে স্কুলে হামলা, অতঃপর...

ঝালকাঠির নলছিটিতে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে উপজেলার পাওতা মাধ্যমিক বিদ্যালয়ে হামলা চালিয়েছে বখাটেরা। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৮ বখাটেকে আটক করেছে। তারা পৌর এলাকার নান্দিকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র বলে জানা গেছে। উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে পুলিশ মোতায়েন করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গত বছর অনুষ্ঠিত জেএসসি পরীক্ষা থেকে একটি মেয়েকে প্রেম নিবেদনকে কেন্দ্র করে উপজেলার নান্দিকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রদের সাথে পাওতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রদের বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার নান্দিকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা, রড, পাইপ, চাপতি নিয়ে পাওতা মাধ্যমিক বিদ্যালয়ে এসে ছাত্রদের উপর হামলা চালায়। এ সময় পাওতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা হামলাকারী বহিরাগতদের ঘিরে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৮ বখাটেকে আটক করে।  

তারা হল- নান্দিকাঠী এলাকার তাজেল হাওলাদারের ছেলে সজীব হোসেন, আমিনুল খানের ছেলে সাইফুল ইসলাম রনি, আশ্রাব গাজীর ছেলে আছাদুল ইসলাম, মাসুম হাওলাদারের ছেলে রাকিব হোসেন, আব্বাস সরদারের ছেলে তানভীর হোসেন, মাসুম আলম খানের ছেলে ইয়ার খান, মন্টু হাওলাদারের ছেলে রানা হোসেন ও শাহীন হাওলাদারের নাঈম হাওলাদার।

 

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  একেএম সুলতান মাহমুদ বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।  

বিডি-প্রতিদিন/০৮ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow