Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৯ মার্চ, ২০১৭ ১৪:০৮ অনলাইন ভার্সন
আপডেট :
গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় বিএনপির লিফলেট বিতরণ
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় বিএনপির লিফলেট বিতরণ

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় লিফলেট বিতরণ করেছে বগুড়া জেলা বিএনপি। বৃহস্পতিবার সকাল ১১টায় দলের কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বগুড়া শহরের স্টেশন রোডস্থ বগুড়া প্রেসক্লাবের সামনে এই কর্মসূচির উদ্বোধন করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

এরপর স্টেশন রোড, বিআরটিসি শপিং কমপ্লেক্স  হয়ে সাতমাথা এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়।  

লিফলেট বিতরণকালে ভিপি সাইফুল অভিযোগ করে বলেন, নিত্যপণ্যের দাম বৃদ্ধির ফলে জনগণের নাভিশ্বাস উঠেছে। সাধারণ মানুষ দিন দিন ক্রয়ক্ষমতা হারিয়ে ফেলছে। এমন সময় সরকার গ্যাসের দাম বাড়িয়ে জনগণের দুর্ভোগ আরও বাড়িয়ে দিয়েছে।  

তিনি আরও বলেন, ''বিএনপি সরকারের আমলের ৮ টাকার গ্যাস এখন ৩৮ টাকায়  কিনতে হচ্ছে। এ কারণে পরিবহন ভাড়া বাড়বে এবং প্রতিটি পণ্যের উৎপাদন খরচ বাড়ার ফলে জনগণকে তা বেশি দামে পণ্য কিনতে হবে। '' এজন্য তিনি জনবিরোধী  এ সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিরোধ গড়ার কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মো. শোকরানা, আব্দুর রহমান, শাহ মেহেদী হাসান হিমু, এসএম রফিকুল ইসলাম, যুবদলের মাসুদ রানা, শ্রমিকদলের লিটন শেখ বাঘা ও মোশারফ হোসেন স্বপন, মহিলা দলের নাজমা  আক্তার, স্বেচ্ছাসেবক দলের মাহবুব হাসান লেমন, সাইমুম ইসলাম, ছাত্রদলের শফিকুল ইসলাম শফিক, আব্দুল মান্নান, জুম্মান, সোহেল প্রমুখ।  

বিডি-প্রতিদিন/০৮ মার্চ, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

up-arrow