Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৯ মার্চ, ২০১৭ ১৪:৪২ অনলাইন ভার্সন
আপডেট :
সাঁওতালপল্লীতে আগুন; ২ পুলিশের নাম উল্লেখ করে প্রতিবেদন
অনলাইন ডেস্ক
সাঁওতালপল্লীতে আগুন; ২ পুলিশের নাম উল্লেখ করে প্রতিবেদন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাঁওতাল পল্লিতে আগুন লাগানোর ঘটনায় জেলার দুই পুলিশ সদস‌্যকে চিহ্নিত করে হাইকোর্টে প্রতিবেদন দিয়েছে পুলিশ প্রশাসন। একইসঙ্গে ওই প্রতিবেদনে আগুন দেওয়ার ঘটনায় ৫৮ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

বৃহস্পতিবার বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কৃষ্ণা দেবনাথের হাইকোর্ট বেঞ্চে এ প্রতিবেদন উপস্থাপন করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোতাহার হোসেন সাজু।

চিহ্নিত দুই পুলিশ সদস্য হলেন জেলা গোয়েন্দা শাখার সদস্য এসআই মাহবুবুর রহমান ও গাইবান্ধা পুলিশ লাইনসের কনস্টেবল মো. সাজ্জাদ হোসেন। বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক তার প্রতিবেদনে জানিয়েছেন।

এর আগে ৭ ফেব্রুয়ারি গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাঁওতাল পল্লিতে আগুন লাগানোর ঘটনায় জেলা পুলিশ সুপার (এসপি) মো. আশরাফুল ইসলামকে প্রত্যাহারের নির্দেশ দেন হাইকোর্ট।

এছাড়া আগুন লাগানোর ঘটনার দিন চামগাড়ি এলাকায় দায়িত্বরত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বহিনীর সদস্যদের প্রত্যাহারের আদেশ দিয়েছেন। সে অনুসারে এসপিকে প্রত্যাহার করা হয়। পাশাপাশি রংপুর রেঞ্জের ডিআইজি আদালতে প্রতিবেদন দেন।


বিডি-প্রতিদিন/০৮ মার্চ, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

up-arrow