Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৯ মার্চ, ২০১৭ ১৬:২৮ অনলাইন ভার্সন
আপডেট :
প্রেমের অভিনয় করে টাকা উদ্ধার করতে গিয়ে আটক ৮
এম এ শাহীন, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ):
প্রেমের অভিনয় করে টাকা উদ্ধার করতে গিয়ে আটক ৮

বান্ধবীকে দিয়ে প্রেমের অভিনয় করে পাওনাদারের কাছ থেকে টাকা উদ্ধার করতে গিয়ে বান্ধবীসহ ৮ জন শ্রীঘরে। বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের ব্যস্ততম শিমরাইল মোড় এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে জনতা।

আটককৃতরা হলো, সুমাইয়া আক্তার, মাহুফুজ শাওন, জীবন, হাবিব, মিঠু, ইমরান, রবিউল ইসলাম ও আতিয়ার হোসেন। পুলিশ আটককৃত ৮ জনকে ৫৪ ধারায় আদাালতে পাঠিয়েছে।  

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল হোসেন জানান, গ্রেফতারকৃত ৭ জন সহপাঠী বন্ধু এক সাথে লেখা পড়া করার সুবাধে এক পাওনাদার তাদেরকে দীর্ঘদিন টাকা না দিয়ে টালবাহানা করে আসছিল। পরে তারা পরিকল্পনা করে তাদের মেয়ে বন্ধ সুমাইয়া আক্তারকে দিয়ে প্রেমের অভিনয়ের জন্য ঠিক করে। ওই মেয়ে বন্ধু সুমাইয়াকে দেওয়া ফোন নাম্বার সে ঠিক মতো নিতে পারেনি। সে ভুল করে সিএনজি চালক আতিয়ার হোসেনের মোবাইলে ফোন করে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের ব্যস্ততম শিমরাইল মোড় এলাকায় দেখা করতে আসলে সিএনজি চালক আতিয়ারকে আটক করে। পরে ওই সিএনজি চালক চিৎকার চেঁচামেচি করলে তাদেরকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে জনতা। তবে গ্রেফতারকৃত সিএনজি চালক আতিয়ার দাবি করেন, আমার সাথে মোবাইলে প্রেমের অভিনয় করে মোবাইল ও টাকা পয়শা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।  

পরিদর্শক (তদন্ত) মো. আবুল হোসেন আরো জানান, গ্রেফতারকৃত সকলই ফতুল্লার সাইনবোর্ড তুষারধারা এলাকার বাসিন্দা। তাদের বিষয়ে যাচাই বাছাই চলছে।

 বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow