Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৯ মার্চ, ২০১৭ ১৭:০৩ অনলাইন ভার্সন
আপডেট : ৯ মার্চ, ২০১৭ ১৭:০৬
শেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন
শেরপুর প্রতিনিধি :
শেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

শেরপুরের চাঞ্চল্যকর কিশোর বিল্লাল হত্যা মামলায় ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে। শেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ মোসলেম উদ্দিন ৯ মার্চ দুপুরে জনাকীর্ণ আদালতে এ রায় প্রদান করেন।

রায়ে আসামী বিষু, ছানোয়ার হোসেন ওরফে মান্নান ও নূর হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ৬ মাস করে কারাদণ্ডের আদেশ প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামিদের মধ্যে দুইজন আদালতে হাজির থাকলেও ছানোয়ার হোসেন ওরফে মান্নান পলাতক রয়েছে।

জানাগেছে, মোবাইল চুরির একটি ঘটনাকে কেন্দ্র করে জেলা শহরের নবীনগর মহল্লার মকবুল হোসেনের ছেলে কিশোর বিল্লাল (১২) এর সাথে আসামিদের দ্বন্দ্বের সূচনা হয়। পরে ২০১১ সালের ২৩ মে রাতে আসামিরা বিল্লালসহ কুসুমহাটি বাজারে গিয়ে সিডির দোকানে সিডি দেখে ফেরার পথে শেরপুর শেরী ব্রীজের নীচে নিয়ে নির্মমভাবে হত্যা করে একটি ট্রাঙ্কে ভর্তি করে মৃগী নদীতে ফেলে দেয়। পর দিন ২৪ মে সকালে ভাটারা ঘাট এলাকায় জেলেরা মাছ ধরার সময় তার লাশের সন্ধান পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। এ বিষয়ে ওই দিনই পুলিশ বাদি হয়ে শেরপুর সদর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে দীর্ঘ তদন্ত শেষে পুলিশ ওই তিন চোরকে আসামি করে আদালতে অভিযোগ দায়ের করলে দীর্ঘ সুনানী ও ১০ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালত বৃহস্পতিবার এই রায় প্রদান করেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow