Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৯ মার্চ, ২০১৭ ১৯:০১ অনলাইন ভার্সন
আপডেট :
কুমিল্লায় অস্ত্রসহ ৮ ডাকাত আটক
অনলাইন ডেস্ক
কুমিল্লায় অস্ত্রসহ ৮ ডাকাত আটক

কুমিল্লার বুড়িচং উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে দেশি-বিদেশি অস্ত্রসহ আট ডাকাত সদস্যকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ডিবি পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটক ডাকাতরা হলেন-ভোলার বোরহানউদ্দিন উপজেলার দক্ষিণ ভাটামায়া গ্রামের মোজাফফর মিয়ার ছেলে মো. ভুট্ট (৩৫), মৃত শাহজাহান ওরফে লাল মিয়ার ছেলে মো. আলম (২৮), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মৃত আজাহার আলীর ছেলে মো. সেলিম (২৮), নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার সিদ্ধিরগঞ্জ গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে মো. সেলিম (২৪), আটিগ্রাম হাউজিং এলাকার মো. হাশেম আলী মিস্ত্রীর ছেলে মো. আবুল কাশেম (২৭), সোনারগাঁও উপজেলার গনকবাড়ি গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে মো. কবির হোসেন (৪৫), মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরাপাড়া গ্রামের মো. লাল মিয়ার ছেলে মো. আলম (১৯) ও জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে মো. মিলন (২৩)।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বুড়িচংয়ের কাবিলা বাজারের ম্যানশন রোডের মাথায় ট্রাক ও মাইক্রোবাসে করে ১০/১২ জনের সশস্ত্র একদল ডাকাত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শাহ কামাল আকন্দ ও এসআই মো. সহিদুল ইসলামের নেতৃত্বে একটি ফোর্সসহ সেখানে অভিযান চালায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ধাওয়া করে আট ডাকাত সদস্যকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, চারটি চাপাতি, সাতটি রড উদ্ধার এবং মাইক্রোবাস ও ট্রাক আটক করা হয়।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow