Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১০ মার্চ, ২০১৭ ১৩:০৬ অনলাইন ভার্সন
আপডেট : ১০ মার্চ, ২০১৭ ১৩:৩৯
সাভারে দুই লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
সাভারে দুই লাশ উদ্ধার

সাভারে পৃথক ঘটনায় আমির হোসেন (৫২) নামে এক নিরাপত্তাকর্মী ও অজ্ঞাত পরিচয় এক নারীসহ দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার লাশ দুটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

 

জানা যায়, আজ শুক্রবার ভোরে সাভার পৌর এলাকার উত্তর রাজাশন এলাকা থেকে আমির হোসেন নামে এক ওইনিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার করে পুলিশ। আমির হোসেন উত্তর রাজাশন এলাকার রাশিয়া প্রবাসী শাহ আলমের বাড়িতে নিরাপত্তাকর্মীর দায়িত্ব পালন করছিলেন প্রায় তিনবছর ধরে। ছয়তলা ওই বাড়ির নিচতলায় একটি কক্ষে তিনি একাই থাকতেন। ভোরে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে তার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

এসময় ওই বাড়ির মূল গেট ও তার ঘরের দরজা খোলা ছিলো। সকালে ওই বাড়ির অন্য ভাড়াটিয়া সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ওই নিরাপত্তাকর্মী ভোলা জেলার সদর থানার চরপাংশাই গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে বলে প্রাথমিকভাবে জানা যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, কীভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে জানি না। বিষয়টি তদন্ত করে দেখছি।

ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

অন্যদিকে সকালে ঢাকা-আরিচা মহাসড়কের রেডিওকলোনি এলাকায় অজ্ঞাত পরিচয় (৩০) এক নারীর লাশ দেখতে পায় এলাকাবাসী। এসময় তারা সাভার মডেল থানায় খবর দিলে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

বিডি প্রতিদিন/১০ মার্চ ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow