Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১০ মার্চ, ২০১৭ ১৩:১৪ অনলাইন ভার্সন
আপডেট : ১০ মার্চ, ২০১৭ ১৫:২৬
ফেনীতে পিকনিকের বাস খাদে, অর্ধশতাধিক যাত্রী আহত
নোয়াখালী প্রতিনিধি:
ফেনীতে পিকনিকের বাস খাদে, অর্ধশতাধিক যাত্রী আহত

ফেনীতে নোয়াখালী মোটরসাইকেল মেকানিক সমতিরি পিকনিকের একটি বাস খাদে পড়ে অন্তত অর্ধশত যাত্রী আহত হয়েছে। শুক্রবার ভোর রাতের দিকে ফেনীর দাগনভূঞা উপজেলার তুলাতলি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

 

আহতদের মধ্যে বিপ্লব (৩৫), সামিহা(১৪), জলি (৩০), মিঠু আক্তার (৫০) , করিম(১২), ইপ্তি (৬ মাস), কাউচারা বেগম (৩২), আশিক, অন্নি, শারমিন, আরিয়ান, আবুল কালাম, পমি আক্তার (১২), সুইটি বেগম (২৯), ফাইমা  বেগম (১৪), এমরান (৪০), ফিরোজ (৩৫) ও নুর জাহান বেগকে (৪৫) নোয়াখালী জেনারেল হাসপতালে চিকিৎসা দেয়া হয়েছে। বাকিদেরকে নোয়াখালী ও ফেনীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

নোয়াখালী মোটরসাইকেল মেকানিক সমতিরি সাধারণ সম্পাদদ মো. কিরন জানান, শুক্রবার ভোর ৫টার দিকে সমিতির সদস্যরা সপরিবারে জেলা শহর মাইজদী থেকে রাঙ্গামটির উদ্দেশ্যে একুশে পরিবহণের একটি বাসে যাত্রা শুরু করেন। বাসটি চৌমুহনী-ফেনী আঞ্চলিক মহাসড়কের তুলাতলি নামক স্থানে পৌঁছালে একটি ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এক পর্যায়ে বাসটি সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে নিচে খাদে পড়ে যায়। এ সময় বাসের ভেতরে থাকা ৬০ জন যাত্রীর মধ্যে কমবেশি প্রত্যেকেই আহত হন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্যে বিভিন্ন হাসপালে পাঠায়।  

দাগনভূঞা থানার এস আই নাছির উদ্দিন জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

 

বিডি প্রতিদিন/১০ মার্চ ২০১৭/এনায়েত করিম/হিমেল

আপনার মন্তব্য

up-arrow