Bangladesh Pratidin

ফোকাস

  • দক্ষিণ কোরিয়ার সাংবাদিকদের নিজস্ব পারমাণবিক পরীক্ষাকেন্দ্র পরিদর্শনের অনুমতি দিয়েছে উত্তর কোরিয়া
  • সাতক্ষীরায় বিরল রোগে আক্রান্ত কিশোরী মুক্তামণি বুধবার সকালে মারা গেছে
  • সারা দেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে আট জেলায় 'বন্দুকযুদ্ধে' নিহত ৯
  • যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প বলেছেন, ১২ জুন সিঙ্গাপুরে উত্তর কোরিয়ার সঙ্গে পূর্বনির্ধারিত বৈঠকটিও নাও হতে পারে
  • সুন্দরবনের ৩ জলদস্যু বাহিনীর ৫৭ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করেছেন
প্রকাশ : ১০ মার্চ, ২০১৭ ১৫:০৬ অনলাইন ভার্সন
আপডেট : ১০ মার্চ, ২০১৭ ১৫:৫০
হাসপাতালের লিফটের নিচে নারীর গলিত লাশ
কামরুজ্জামান সোহেল, ফরিদপুর:
হাসপাতালের লিফটের নিচে নারীর গলিত লাশ

ফরিদপুর শহরের ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালের লিফটের নীচ থেকে সূর্য খাতুন নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বেলা ১১টার দিকে কোতয়ালী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে।

নিহতের স্বজনরা জানান, সূর্য খাতুন গত ৩ দিন আগে ডায়াবেটিক হাসপাতালে ভর্তি থাকা তার এক স্বজনকে দেখতে আসে। ওই দিনই রাত ৯টার দিকে রোগীর জন্য ওষুধ আনতে নিচে যান। এর পর থেকেই সূর্য খাতুন নিখোঁজ। এ ব্যাপারে কোতয়ালী থানায় গতকাল বৃহস্পতিবার মৃতের স্বজনরা একটি জিডি করেন। আজ শুক্রবার বেলা ১১টার দিকে হাসপাতালের পুরাতন ভবনের ২নং লিফটের নীচ থেকে পচা গন্ধ বের হলে হাসপাতাল কর্তৃপক্ষ লিফটের নীচে লাশটি দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

নিহতের পরিবারের অভিযোগ, সূর্য খাতুনকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ হত্যার ব্যাপারে কোন কিছু জানা নাই বলে জানিয়েছেন।

কোতয়ালী থানার ওসি জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর আসল রহস্য জানা যাবে। নিহত সূর্য খাতুনের বাড়ি ফরিদপুর শহরতলীর ইশানগোপালপুর ইউনিয়নের বারখাদা গ্রামে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow