Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১০ মার্চ, ২০১৭ ১৭:২৭ অনলাইন ভার্সন
আপডেট : ১০ মার্চ, ২০১৭ ১৭:২৯
দুর্নীতি না করার শপথ বগুড়ার পাঁচ হাজার শিক্ষার্থীর
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
দুর্নীতি না করার শপথ বগুড়ার পাঁচ হাজার শিক্ষার্থীর

বগুড়ার শেরপুরে দুর্নীতিবিরোধী মানববন্ধন, আলোচনা সভা ও শপথবাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলা পরিষদ চত্বরে এসব কর্মসূচি পালন করা হয়।

উপজেলা ঢাকা-বগুড়া মহাসড়কের তিন কিলোমিটার জুড়ে ঘন্টাব্যাপী চলা মানববন্ধন কর্মসূচিতে দুর্নীতিবিরোধী নানা শ্লোগান লেখা প্ল্যাকার্ড, ব্যানার, ফেস্টুন, লাল ফিতা ও বেলুন নিয়ে অংশ নেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।  

এর আগে উপজেলা মুক্তমঞ্চে প্রায় পাঁচ হাজার শিক্ষার্থী দুর্নীতি না করার শপথ নেন। জেলা দুর্নীতি দমন কমিশনের সহযোগিতায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাংবাদিক নিমাই ঘোষের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সরোয়ার জাহান, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, দুর্নীতি দমন কমিশন বগুড়ার সহকারি পরিচালক আতিকুল আলম, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুজিত বসাক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সচিব আব্দুস সাত্তার, সহ-সভাপতি শাহজামাল সিরাজী, সাংবাদিক আইয়ুব আলী, সদস্য মাহবুবুল আলম হিরু, সুধীন্দ্র নাথ রায়, আনোয়ারা বেগম, প্রতিভা রানী প্রমুখ বক্তব্য রাখেন।  

পরে ঘন্টাব্যাপী দুর্নীতিবিরোধী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।  


বিডি প্রতিদিন/১০ মার্চ, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow