Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১০ মার্চ, ২০১৭ ১৭:৫৮ অনলাইন ভার্সন
আপডেট :
বীরগঞ্জে হত্যা মামলার বাদীকে হুমকির অভিযোগ
দিনাজপুর প্রতিনিধি:
বীরগঞ্জে হত্যা মামলার বাদীকে হুমকির অভিযোগ

দিনাজপুরের বীরগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগে আটক আসামি জামিনে মুক্তির পর হুমকি দেওয়ার অভিযোগ করেছে মামলার বাদী নিহতের ভাই মোঃ কামাল হোসেন।

কামাল হোসেন জানান, কাহারোল উপজেলার ডহন্ডা উত্তর পাড়া গ্রামের কোবাদ আলীর পুত্র মোঃ আজগর আলীকে (৪৫) হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে পুলিশ আটকের পর জেল হাজতে প্রেরণ করে।

পরে তিনি আদালত হতে জামিনে মুক্তি পেয়ে মামলা তুলে নেয়ার জন্য হুমকি প্রদান করছে। এ কারণে বীরগঞ্জ থানায় আমি জিডি করেছি।  

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, মামলার বাদীকে হুমকির বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি।  

উল্লেখ্য, মামলার তদন্তকারী অফিসার বীরগঞ্জ থানার এসআই মোঃ আনোয়ারুল ইসলাম জানান, ২০১৬ সালের ২৮ নভেম্বর কাহারোল উপজেলার ডহন্ডা উত্তর পাড়া গ্রামের মোঃ হাসিমুলের স্ত্রী নুরজাহান বেগম নিখোঁজ হন। নিখোঁজের পর ২০১৬ সালের ৩০ নভেম্বর বীরগঞ্জ পৌরশহরের শালবনের ভিতর হতে তার গলা কাটা লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে নিহতের ভাই মোঃ কামাল হোসেন বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ মামলায় জড়িত থাকার সন্দেহে কাহারোল উপজেলার ডহন্ডা উত্তর পাড়া গ্রামের মোঃ আজগর আলীকে গতবছরের ৩১ ডিসেম্বর আটক করা হয়। পরে সে গত ২৫ জানুয়ারী বিজ্ঞ আদালত থেকে জামিনে মুক্তি পায়। ঘটনার পর থেকে সন্দেহভাজন প্রধান আসামীও পলাতক রয়েছে।  

 

বিডি প্রতিদিন/১০ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow