Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১০ মার্চ, ২০১৭ ১৯:৫৫ অনলাইন ভার্সন
আপডেট :
বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ
নিজস্ব প্রতিবেদক,বগুড়া
বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক  দলের উদ্যোগে শহরের নবাববাড়ী সড়কে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট প্রদান ও জেলগেট থেকে যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শাহ মোঃ মেহেদী হাসান হিমুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।

সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, আব্দুর রহমান, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, আব্দুল ওয়াদুদ, ডাক্তার আজফারুল হাবিব রোজ,  এসএম রফিকুল ইসলাম, অধ্যক্ষ রফিকুল ইসলাম, খান জাহাঙ্গীর, যুবদলের মাসুদ রানা, স্বেচ্ছাসেবকদলের মাহবুব হাসান লেমন, সাইমুম ইসলাম, আবু নূর মোঃ ওয়ালিদ, আবু জিহাদ সন্তোষ, ছাত্রদলের শফিকুল ইসলাম শফিক, জহুরুল ইসলাম পলাশ, আতিক, প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা শ্রমিকদলের সহসভাপতি মোশারফ হোসেন স্বপন, শহর সভাপতি লিটন শেখ বাঘা, যুবদল নেতা ফারুকুল ইসলাম ফারুক, আব্দুল মান্নান প্রমুখ।  

সমাবেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন,  খালেদা জিয়া এ দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। তাকে আগামী নির্বাচন থেকে দূরে রাখার ষড়যন্ত্র করছে সরকার। তাই মিথ্যা মামলায় পুলিশ তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে। এই চার্জশিট জনগণ মানে না, প্রত্যাখ্যান করেছে। বর্তমান সরকার জনগণের নির্বাচিত সরকার হলে এমন কাজ করতে পারতো না। তারা জনগণকে তোয়াক্কা না করে খেয়ালখুশিমত দেশ চালাচ্ছে।  


বিডি প্রতিদিন/১০ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow