Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১১ মার্চ, ২০১৭ ১৭:৩১ অনলাইন ভার্সন
আপডেট :
ছুরিকাঘাতে নওগাঁ পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী নিহত
বাবুল আখতার রানা, নওগাঁ:
ছুরিকাঘাতে নওগাঁ পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী নিহত
ফাইল ছবি

নওগাঁয় প্রতিপক্ষের ছুরিকাঘাতে পলিটেকনিক ইন্সটিটিউটের ৩য় বর্ষের শিক্ষার্থী শ্যামল চন্দ্র (২১) নিহত হয়েছে। আজ শনিবার দুপুর ১টার দিকে আহতাবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত শ্যামল জেলার পত্নীতলা উপজেলার বাাসখোলা গ্রামের গোপাল চন্দ্রের ছেলে।  

এ বিষয়ে শ্যামলের বন্ধু আব্দুল্লাহ মোবাইল ফোনে জানান, শুক্রবার রাতে পূর্ব বিরোধের জেরে পলিটেকনিক এলাকায় শ্যামল চন্দ্রকে কয়েকজন যুবক উপুর্যপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে শ্যামলের পেটে মারাত্বক জখম হলে শনিবার সকালে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে শ্যামলের মৃত্যু হয়।  

ঘটনার সত্যতা স্বীকার করে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক বলেন, এ ব্যাপারে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে পুলিশ প্রকৃত ঘটনা উদঘাটনে অনেক দুর এগিয়েছে। খুব শীঘ্রই হত্যাকান্ডের মূল তথ্য উদঘাটন করা সম্ভব হবে। ইতিমধ্যে তথ্য উদঘাটনে কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তিনি আরো বলেন, আসামিরা যত শক্তিশালী হোক বা যে কোন দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না। তাদের কঠোর শাস্তির আওতায় আনা হবে।  

নওগাঁ সদর মডেল থানার ওসি (তদন্ত) শামসুল আলম বলেন, ঘটনার পর থেকেই পলেটেকনিক এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের ধরতে এরই মধ্যে অভিযান শুরু করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে জড়িতদের নাম এখনই বলা যাচ্ছে না বলেও জানান তিনি।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow