Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১১ মার্চ, ২০১৭ ১৮:১১ অনলাইন ভার্সন
আপডেট :
'জনগণের সেবা করতে ক্ষমতায় আসে আওয়ামী লীগ'
নিজস্ব প্রতিবেদক
'জনগণের সেবা করতে ক্ষমতায় আসে আওয়ামী লীগ'
ফাইল ছবি

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, 'শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। তিনি আপনাদের-আমাদের অথনৈতিক, সামাজিক মুক্তি দেবেন।

এ জন্য নিজেরা ঐক্যবদ্ধ থাকুন। আগামী জাতীয় সংসদ নির্বাচনসহ যতগুলো নির্বাচন আছে সেসব নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। আওয়ামী লীগ সেবা করতে ক্ষমতায় আসে। অন্যরা আসে লুটপাট করে খেতে। ' 

আজ শনিবার লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।  

এনামুল হক শামীম বলেন, আসন্ন নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জে আমাদের জয়ী হতেই হবে। কারণ এই নির্বাচনের মাধ্যমেই প্রমাণ হবে দেশবাসী স্বাধীনতা-উন্নয়নের পক্ষে নাকি জ্বালাও পোড়াও ধ্বংসের পক্ষে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। উন্নয়নের অগ্রযাত্রা ও কর্মযজ্ঞ শুরু হয়েছে। এই ধারাকে ধরে রাখতে হবে।  

তিনি বলেন, বৃহত্তর নোয়াখালীবাসী উন্নয়ন বঞ্চিত ছিলেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর উন্নয়ন শুরু করেছেন। শুধু এ অঞ্চলেই নয়, আওয়ামী লীগ সরকার সারাদেশে উন্নয়ন করছে।  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, দেশের উন্নয়ন চাইলে উন্নয়নের ও গণতন্ত্রের প্রতীক শেখ হাসিনাকে তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনতে হবে। এ জন্য দেশের জনগণের ভোট, দোয়া ও সমর্থন দরকার। আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে মানুষের ঘরে ঘরে যেতে হবে। মনে রাখতে হবে-আমরা শাসন-শোষন করতে ক্ষমতায় আসিনি। আমরা মানুষের সেবক হিসেবে কাজ করতে এসেছি। আগামীতেও আমরা সেবা করার সুযোগ চাই। আগামী মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ্মীপুরে জনসভায় যোগ দেবেন। সেখানে জনসমুদ্র নামিয়ে এই অঞ্চলের মানুষ প্রমাণ দেবে এই দেশে স্বাধীনতার শক্তিই দেশ পরিচালনা করবে। স্বাধীনতাবিরোধীদের স্থান দেশের মাটিতে হবে না।  

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক, সাধারণ সম্পাদক নুরুউদ্দিন নয়ন বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন প্রমুখ।  

এর আগে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে এক দলীয় কর্মসূচিতে অংশ নেন এনামুল হক শামীম। তিনি বলেন, কুমিল্লাবাসী উন্নয়নের প্রতীক, গণতন্ত্রের প্রতীক ও স্বাধীনতার প্রতীক নৌকাকেই বেছে নেবে। এসময় আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা, প্রবীন নেতা মোহাম্মদ ওমর ফারুক, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, সাবেক সহ-সভাপতি জহির উদ্দিন মাহমুদ লিপ্টন ও গোলাম সরোয়ার কবির প্রমুখ উপস্থিত ছিলেন।  

বিডি প্রতিদিন/১১ মার্চ ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow