Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১১ মার্চ, ২০১৭ ১৯:৩৬ অনলাইন ভার্সন
বরিশালে নৌকাডুবিতে নিখোঁজ গৃহবধূর লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশালে নৌকাডুবিতে নিখোঁজ গৃহবধূর লাশ উদ্ধার

বরিশালের বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীতে লঞ্চের ঢেউয়ের তোড়ে নৌকা ডুবে নিখোঁজ গৃহবধূ মনোয়ারা বেগমের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনার একদিন পর আজ শনিবার স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে উপজেলার করফাকর সংলগ্ন সন্ধ্যা নদী থেকে মনোয়ারা বেগমের ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

 

এর আগে গত শুক্রবার রাত ৮টার দিকে সন্ধ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চের ঢেউয়ের তোড়ে নৌকা ডুবে নিখোঁজ হন গৃহবধূ মনোয়ারা। মনোয়ারা বেগম উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের তালাপ্রসাদ গ্রামের আব্দুল কাদেরের স্ত্রী

বানারীপাড়া থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, আব্দুল কাদের ও তার স্ত্রী মনোয়ারা বেগম শুক্রবার রাতে ঝালকাঠীর বাউকাঠী গ্রামে নাতি বাড়ি বেড়ানো শেষে নৌকা যোগে নিজ বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বানারীপাড়ার খেজুর বাড়ি এলাকা সংলগ্ন সন্ধ্যা নদীতে ছারছিনা দরবার শরীফের মাহফিলের উদ্দেশ্যে যাওয়া একটি যাত্রীবাহী লঞ্চের ঢেউয়ের তোড়ে ওই নৌকা ডুবে মনোয়ারা বেগম নিখোঁজ হয়। এ সময় ওই নৌকায় থাকা তার স্বামী কাদের ও নৌকার মাঝী শাহ আলম কোনমতে সাঁতরে তীরে ওঠতে সক্ষম হন। আজ শনিবার সকালে মনোয়ারা বেগমের মৃতদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় বানারীপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে ওসি জানিয়েছেন।  


বিডি-প্রতিদিন/ ১১ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২১

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow