Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১১ মার্চ, ২০১৭ ২২:০২ অনলাইন ভার্সন
আপডেট : ১১ মার্চ, ২০১৭ ২২:০৪
সাভারে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০
নাজমুল হুদা, সাভার:
সাভারে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

ঝুট ব্যবসাকে কেন্দ্র করে সাভারের যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০ জন আহত হয়েছেন। আজ শনিবার বিকেলে সাভার সদর ইউনিয়নের মধ্য কলমা এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

এলাকাবাসী জানায় মধ্য কলমা এলাকায় মানারাত নীট ওয়ার গার্মেন্টস দীর্ঘ দিন ধরে ঝুট ব্যবসা করে আসছিলো সাভার সদর ইউনিয়ন যুবলীগের সদস্য মোহন মিয়া। পরে আজ ওই গার্মেন্টস ঝুট নিতে যান সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক। পরে খবর পেয়ে মোহনের লোকজন বাধা দিলে এসময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত দশজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

কারখানার মালিক আলমঘীর হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সব সময় কারখানার থেকে ঝুট নেয় মহাসিন মন্ডল। কিন্তু রাজ্জাক মিয়া ও তার লোকজন এসে হামলা চালিয়ে মালামাল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এদিকে নতুন করে সংঘর্ষের আশঙ্কায় ওই পোশাক কারখানায় অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে।

 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় সাভার মডেল থানায় দুটি পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow