Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ মার্চ, ২০১৭ ১৫:৩৯ অনলাইন ভার্সন
আপডেট :
রাঙামাটি জেলা আইন-শৃঙ্খলা ও সমন্বয় বিষয়ক কমিটির সভা
ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:
রাঙামাটি জেলা আইন-শৃঙ্খলা ও সমন্বয় বিষয়ক কমিটির সভা

রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে জেলা আইন-শৃঙ্খলা ও সমন্বয় বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এসভার আয়োজন করা হয়।


রাঙামাটি জেলা প্রশাসক মানজারুল মান্নানের সভাপতিত্বে এসময় সভায় পুলিশ সুপার সাঈদ হাসান তারিকুল হাসান, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
সভায় রাঙামাটি শহরের রাস্তার দুপাশে ফুটপাতে অবৈধ দখলকারীদের উচ্ছেদ, মাদক বিরোধী অভিযান জোরদারসহ বিগত মাসের আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। দেশের অন্যান্য স্থানের তুলনায় রাঙামাটি জেলার আইন শৃংখলা পরিস্থিতি ভালো থাকায় সভায় সন্তোষ প্রকাশ করা হয়।
সভায় পুলিশ সুপার সাঈদ হাসান তারিকুল হাসান জানান, রাঙামাটি জেলায় বিভিন্ন অপরাধ কর্মকান্ডের জন্য একমাসে মাত্র ৩৩টি মামলা হয়েছে। তার মধ্যে অস্ত্র আইনে ১টি, মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ আইনে ১৭টি, নারী ও শিশু নির্যাতন আইনে ৩টিসহ অন্যান্য আইনে ৯টিসহ মোট ৩৩টি অপরাধ সংঘটিত হয়েছে। যা ফেব্রুয়ারী মাসের তুলনায় অনেক কম। তাই স্বাভাবিক হচ্ছে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতিও। অপরাধ কম অপরাধও।

এদিকে এছাড়া সভায় আগামী এপ্রিল মাসে ক্ষুদ্র নৃ গোষ্ঠী সমূহের সামাজিক উৎসব বৈসাবি যাতে নির্বিঘ্নে পালন করতে পারে সে জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow