Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ মার্চ, ২০১৭ ১৫:৪২ অনলাইন ভার্সন
আপডেট :
রূপগঞ্জে মেম্বারের ভাতিজাকে কুপিয়ে জখম
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
রূপগঞ্জে মেম্বারের ভাতিজাকে কুপিয়ে জখম

নারায়নগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মেম্বার আবুলের ভাতিজা সজীব প্রধানকে (২৫) কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবর সকালে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহত সজীব প্রধান জানান, একই এলাকার খোকনের সঙ্গে যৌথভাবে একটি ব্যবসা প্রতিষ্ঠান খুলেছিলো। খোকনের সঙ্গে সজীব প্রধানের ব্যবসায়ের টাকা পয়সার লেনদেন নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে সজীব প্রধান রিক্সা দিয়ে বাড়ি যাওয়ার সময় রাজু, রবিন, আরিফ, দীপসহ অজ্ঞাত ৪/৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রিক্সার গতিরোধ করে সজীবকে এলোপাথাড়িভাবে পিটিয়ে আহত করে। পরে প্রতিপক্ষের লোকজন সজীবকে চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের একটি ঘরে আটকে রেখে পিটিয়ে ও ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে আহত করে। এ সময় প্রতিপক্ষের লোকজন সজীবের কাছ থেকে নগদ ৬৫ হাজার টাকাসহ একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। সজীবের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন এ ঘটনায় মামলা করলে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা সজীবকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/১২ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow