Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ মার্চ, ২০১৭ ১৬:৫৪ অনলাইন ভার্সন
আপডেট :
নওগাঁর রাণীনগরে গলাকাটা লাশ উদ্ধার
নওগাঁ প্রতিনিধি :
নওগাঁর রাণীনগরে গলাকাটা লাশ উদ্ধার

নওগাঁর রাণীনগরে এক অটোচার্জার চালকের গলাকাটা পরিত্যাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দুপুরে উপজেলার মিরাট ইউনিয়নের পানি উন্নয়ন বোর্ড কর্তৃক নির্মিত ২নং স্লুইচ গেট এলাকার আতাইকুলা-বান্দাইখাড়া বিশ্ব রোডের পাশ থেকে নওগাঁ সদর উপজেলার সুলতানপুর মহল্লার বিপ্লব কুমার সাহার (২০) লাশ উদ্ধার করা হয়।

পরে বিকালে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

জানা গেছে, নওগাঁ শহরের সুলতানপুর মহল্লার মৃত বিনয় চন্দ্র সাহার ছেলে অটোচার্জার চালক বিপ্লব সাহা শনিবার রাত ৯টার দিকে কয়েকজন যাত্রী রিজার্ভ নিয়ে নওগাঁর আত্রাই উপজেলার কালিকাপুর গ্রামে যাচ্ছি বলে তার ভাইকে মোবাইল ফোনে জানায়। কিন্তু রাত গভীর হওয়ার পর পরিবারের লোকজন বিপ্লবের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তখন থেকে তার কোন অবস্থান না পেয়ে পরদিন রবিবার সকালে সম্ভব্য স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। এরই এক পর্যায়ে তার অটোচার্জার গাড়িটি নওগাঁ সদর থানার খিদিরপুর নামক স্থানে চাকা ও গাড়ির অন্যান্য মূল্যবান সামগ্রী ছাড়া গাড়ির বেশ কিছু অংশ পরিত্যাক্ত অবস্থায় পাওয়া যায়। বেলা ১১টার দিকে রাণীনগর উপজেলার আতাইকুলা বিশ্বরোডে একটি লাশ পরে থাকতে দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদের দাফাদার থানায় খবর দেয়। ইতিমধ্যে খবর পেয়ে নিহত বিপ্লবের স্বজনরা থানায় এসে পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে বিপ্লবের লাশ সনাক্ত করে। এ ঘটনায় নওগাঁ সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার লিমন রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে। শ্বাসরোধ ও ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাকে হত্যা করা হয়েছে। তার পকেটে কিছু টাকা-পয়সা পাওয়া গেছে। মামলা দায়ের পর প্রয়োজনীয় তদন্ত স্বাপেক্ষে খুনিদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow