Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ মার্চ, ২০১৭ ১৮:২৩ অনলাইন ভার্সন
আপডেট :
শরীয়তপুরে গৃহবধূ নারগিসের হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন
শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরে গৃহবধূ নারগিসের হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

শরীয়তপুরের গৃহবধূ নারগিস বেগমের হত্যাকারী নারগিসের স্বামী মনিরসহ মামলার অন্যান্য আসামিদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে নিহত নারগিসের স্বজনসহ এলাকাবাসি।

রবিবার দুপুরে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এমন অভিযোগ এনে মানববন্ধনে দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেন বিচারপ্রাথীরা। পরে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন নিহত নারগিসের স্বজনরা।

স্বামী মনিরের পরকীয়া প্রেম ও যৌতুকের দাবিতে নারগিসকে নির্যাতন করে হত্যা করা হয়েছে এমন দাবি স্বজনদের। মনিরের ফাঁসি দাবি করেন তারা। এ হত্যাকান্ডের নিন্দা ও দুঃখ প্রকাশ করেছেন জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান। বিচারের সহায়তার আশ্বাস দিয়েছেন তিনি।

উল্লেখ্য, শরীয়তপুর সদর উপজেলার পালং ইউনিয়নের আটিপাড়া গ্রামের শ্বশুরবাড়ি থেকে ৪ মার্চ শনিবার দুপুরে গৃহবধূ নারগিসের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে শরীয়তপুরের পালং মডেল থানা পুলিশ।
 
জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দুনী গ্রামের রমিজ উদ্দিন মোল্লার ছোট মেয়ে নারগিসের সাথে শরীয়তপুর সদর উপজেলার পালং ইউনিয়নের আটিপাড়া গ্রামের আমির হোসেন দেওয়ানের ছেলে মনিরের সাথে সামাজিকভাবে আট বছর আগে বিয়ে হয়।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow