Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৩ মার্চ, ২০১৭ ১৭:১২ অনলাইন ভার্সন
নোয়াখালীতে প্রাক প্রাথমিক শ্রেণির শিক্ষার্থীর শ্লীলতাহানি
নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীতে প্রাক প্রাথমিক শ্রেণির শিক্ষার্থীর শ্লীলতাহানি

নোয়াখালীর বেগমগঞ্জে এক প্রাক প্রাথমিক শ্রেণির শিক্ষার্থীর শ্লীলতাহানি করেছে স্থানীয় এক হাইস্কুলের দশম শেণির শিক্ষার্থী। গুরুতর অসুস্থ অবস্থায় স্কুল শিক্ষার্থীকে রবিবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যপারে বেগমগঞ্জ মডেল থানায় নারি ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

জানাগেছে, উপজেলার আমান উল্লাপুর ইউনিয়নের কৃষ্ণ রাম পুর গ্রামের আঃ খালেকের মেয়ে ও আমান উল্লা পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণির শিক্ষার্থী ৬ বছর বয়সের শিশু গত বুধবার স্কুল ছুটির পর বাড়ি যাওয়ার পথে একই গ্রামের দফাদার বাড়ির ফয়েজ আহমদের ছেলে ও স্থানীয় জন কল্যাণ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মেরাজ তাকে পাশবর্তী নির্জন স্থানে নিয়ে তার শ্লীলতাহানি করে। এ সময় তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সে পালিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়। পরে তার অবস্থার অবনতি ঘটলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ২ নং ওয়ার্ডের ১৫ নম্বর বেডে চিকিৎসাধীন শিশুরটির অবস্থা গুরুতর বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।  
এ দিকে বিষয়টি দামাচাপা দেয়ার জন্য স্থানীয় সায়েম, বেলাল, আলম, তরিক উল্লা মামলার বাদীকে নানা ভাবে হয়রানি ও হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
বেগমগঞ্জ মডেল থানার ওসি সাজিদুর রহমান মামলার বিষয় নিশ্চিত করে বলেন, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow