Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৩ মার্চ, ২০১৭ ১৭:২৪ অনলাইন ভার্সন
আপডেট :
বগুড়ায় কৃষকদল ও যুবদলের বিক্ষোভ
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় কৃষকদল ও যুবদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালতে চার্জশিটের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয়তাবাদী কৃষকদল।

সোমবার সকাল ১১টায়  শহরের নবাববাড়ী সড়কে জেলা কৃষকদলের ভারপ্রাপ্ত সভাপতি আকরাম হোসেন মন্ডলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম রফিকুল ইসলামের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, বিএনপি নেতা অধ্যক্ষ রফিকুল ইসলাম, শ্রমিকদলের মোশারফ হোসেন স্বপন ও লিটন শেখ বাঘা, যুবদলের শহর সভাপতি মাসুদ রানা, স্বেচ্ছাসেবক দলের মাহবুব হাসান লেমন ও সাইমুম ইসলাম প্রমুখ।
একই ঘটনার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল বগুড়া শহর শাখা। সোমবার সকালে শহরের নবাবাড়ী সড়কে  যুবদল সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মাসুদ রানার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে। মিছিলে অংশ নেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, যুবদল নেতা সাব্বির হোসেন বাবলু, ফারুক হোসেন, জুম্মান শেখ, বুলবুল, রাসেল, অভি, শফিউল, জুয়েল, ফয়সাল , শুভ প্রমুখ।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow