Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৩ মার্চ, ২০১৭ ২৩:১৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ মার্চ, ২০১৭ ০০:২৫
দিনাজপুরে গুলি করে 'পীর'সহ দুইজনকে হত্যা
দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরে গুলি করে 'পীর'সহ দুইজনকে হত্যা
প্রতীকী ছবি

দিনাজপুরে ফরহাদ হোসেন চৌধুরী নামে কথিত এক পীর ও তার নারী মুরিদকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ৮টার দিকে বোচাগঞ্জ উপজেলার আটগাঁও ইউনিয়নের দৌলা গ্রামের ওই পীরের কাদেরীয়া মোহাম্মদিয়া খানকা শরিফে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী (৬৮) দিনাজপুর পৌর বিএনপির সাবেক সভাপতি। তিনি বোচাগঞ্জ উপজেলার আটগাঁও ইউনিয়নের দৌলা গ্রামের বাসিন্দা মৃত আমিনুল হক চৌধুরীর ছেলে। তিনি দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা এলাকায় বসবাস করেন।

অপরজন নিহত নারী মুরিদের নাম রুপালী বেগম (২৩)। তার বাড়ী বোচাগঞ্জের পাবনাপারা গ্রামের হোসেন আলীর মেয়ে। রুপালী বেগম তার (পীর) গৃহপরিচারিকা ছিল বলে জানা যায়।  

স্থানীয়রা জানিয়েছেন, ফরহাদ হোসেন চৌধুরী নিজেকে দৌলা খানকার পীর বলে দাবি করতেন। দুর্বৃত্তরা আটগাঁও ইউনিয়নের দৌলা গ্রামের কাদেরীয়া মোহাম্মদিয়া খানকা শরিফে প্রবেশ করে ফরহাদ হোসেন চৌধুরী ও গৃহপরিচারিকা রুপালী বেগমকে গুলি এবং কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। তবে কি কারণে তাদেরকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি।  

বোচাগঞ্জ থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, সোমবার রাতে স্থানীয়দের কাছ থেকে ওই দুজনকে গুলি করে হত্যার কথা শুনে ঘটনাস্থলে যাই। ঘটনাটি রাত ৮টা থেকে সাড়ে ৮টার দিকে ঘটতে পারে। গুলি করে এ হত্যার ঘটনা ঘটেছে। কি কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে সে ব্যাপারে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি ।

উল্লেখ্য, নিহত ফরহাদ হোসেন চৌধুরী দিনাজপুর পৌর বিএনপির সাবেক সভাপতি। ইতিপূর্বে তিনি বিএনপি থেকে দিনাজপুর পৌরসভায় মেয়র পদে নির্বাচন করে হেরেও যান। এছাড়াও তিনি দিনাজপুর বাস মালিক সমিতির সভাপতিও ছিলেন। তিনি দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা এলাকায় বসবাস করেন।

 

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন/হিমেল

আপনার মন্তব্য

up-arrow