Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ০১:৫৩ অনলাইন ভার্সন
আপডেট :
আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৮
অনলাইন ডেস্ক
আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৮

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফেনী সদর উপজেলার ফরহাদনগরে আওয়ামী লীগের দুই নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ৮ জন আহত হয়েছেন।

এদের মধ্যে গুলিবিদ্ধ একজনসহ গুরুতর আহত চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার বিকেলে ফরহাদ নগর ইউনিয়নের সুবলপুর নামক স্থানে আওয়ামী লীগ সমর্থিত সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফোরকান চৌধুরী ও স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোশারফ হোসেন টিপুর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।  

পুলিশ জানায়, বিকেলে টিপু যুবলীগ নেতা সানাহ উল্লাহ, সবুজ এবং ছাত্রলীগ নেতা সজিবসহ ইউনিয়ন পরিষদ থেকে সিএনজিযোগে স্থানীয় কেএমহাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচনের মনোনয়ন ফরম কিনতে রওনা হন। তাদের বহনকারী সিএনজিটি সুবলপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ফোরকান চৌধুরীর সমর্থকেরা দু’টি সিএনজি নিয়ে তাদের উপর গুলি ছোঁড়ে। এসময় টিপু সমর্থিতরাও পাল্টা আক্রমণ করলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় অন্তত ৮ জন আহত হন। পরে চেয়ারম্যান টিপুর সমর্থকরা জোট বে‍ঁধে এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন সটকে যায়।

স্থানীয়রা তৎক্ষণাৎ আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যান। তখন কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ সানাহ উল্লাহসহ গুরুতর আহত চারজনকে চমেক হাসপাতালে পাঠান। সংঘর্ষ চলাকালে দু’টি সিএনজি ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) মো. রাশেদ খান চৌধুরী বলেন, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  
  

বিডি প্রতিদিন/১৪ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow