Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ০৩:৩৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ মার্চ, ২০১৭ ০৯:৪৪
ভারত থেকে ফেরার পথে বেনাপোল সীমান্তে আটক ১৪
অনলাইন ডেস্ক
ভারত থেকে ফেরার পথে বেনাপোল সীমান্তে আটক ১৪
প্রতীকী ছবি

অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় যশোরের বেনাপোল সীমান্তে নারী ও শিশুসহ ১৪ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার সন্ধ্যা ৭টার দিকে ভারত সীমান্তবর্তী এলাকা বেনাপোলের দৌলতপুর মাঠ থেকে তাদের আটক করে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা।

তবে এসময় কোনো পাচারকারী আটক হয়নি।  

আটককৃতদের বাড়ি যশোর, নড়াইল ও গোপালগঞ্জ জেলার বিভিন্ন অঞ্চলে। এরা হলেন, করিম সরদারের ছেলে মঈনুর সরদার (৩৫), শহিদুলের মেয়ে পলি খাতুন(১৯), নুরইসলাম শেখের স্ত্রী আনোয়ারা শেখ (৩৬),  রাজ্জাক খার ছেলে মফিজুর (৩২), ছাত্তারের ছেলে ইমরান হোসেন (৩৯),  মিজানুর মুনসির মেয়ে তানিয়া খাতুন (১৯), মহাসিন শেখের মেয়ে নয়ন শেখ (২০), ছাত্তার শেখের স্ত্রী শেলিনা শেখ (৪৫), প্রেমান্দের ছেলে শ্রী গৌতম (৩৫), গৌতমের স্ত্রী পায়েল (৩০), ছেলে শিশু গৌরব (০৩) এবং সৌরভ (০১), মতিয়ার রহমানের মেয়ে আয়শা শেখ (১৮) ও রাজেশ্বর হাওলাদারের ছেলে মতিন হাওলাদার (৪৬)।

২১ ব্যাটালিয়নের দৌলতপুর বিজিবি ক্যাম্পের ল্যান্স নায়েক নুরুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান  চালিয়ে দৌলতপুর মাঠ থেকে তাদের আটক করে। তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। আটক ১৪ জনকে বেনাপোল পোর্ট থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/১৪ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow