Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ১০:৪৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ মার্চ, ২০১৭ ১১:৫০
পটুয়াখালীতে পুকুর থেকে ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার
সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী)
পটুয়াখালীতে পুকুর থেকে ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ইলিয়াস খাঁ (৩৫) নামে এক কাঠ ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত মধ্যরাতে উপজেলার পানপট্টি বাজার এলাকার একটি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।  

এর আগে রাত ১০টার দিকে দুর্বৃত্তরা ইলিয়াসকে গলা কেটে হত্যা করে বলে জানা যায়।  

নিহত কাঠ ব্যবসায়ী ইলিয়াস গলাচিপা উপজেলার নলুয়াবাগী এলাকার নিজাম উদ্দিন খাঁ'র ছেলে।

এদিকে, স্থানীয় কৃষি ব্যাংকের নৈশ প্রহরী মো. দেলোয়ার হোসেন (৩৫) এ হত্যাকাণ্ড দেখে ফেললে তাকেও কুপিয়ে জখম করা হয়।

আহত মো. দেলোয়ারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে পানপট্টি বাজার এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের কাছে ইলিয়াসকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। মো. দেলোয়ার তা দেখে ফেললে তারা ইলিয়াসের লাশ পাশের পুকুরে ফেলে দেয়। এরপর তারা দেলোয়ারকেও কোপাতে শুরু করে। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত দেলোয়ারকে প্রথমে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. রাজ্জাক মোল্লা জানান, কে বা কারা পানপট্টি হাই/এ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের পিছনের পুকুর পাড়ে ইলিয়াস খাঁকে জবাই করে লাশ পানিতে ফেলে দেয়। লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা জানা নাই। পরে ওই রাতেই লাশ থানায় নিয়ে আসা হয়। আজ মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য লাশ পটুয়াখালীর মর্গে পাঠানো হয় এবং  এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রক্রিয়া চলছে।  

বিডি প্রতিদিন/১৪ মার্চ ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow