Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ১২:২৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ মার্চ, ২০১৭ ১৩:৩৪
চৌদ্দগ্রামে ২১ হাজার পিস ইয়াবাসহ আটক ৪
অনলাইন ডেস্ক
চৌদ্দগ্রামে ২১ হাজার পিস ইয়াবাসহ আটক ৪

কুমিল্লার চৌদ্দগ্রামে র‌্যাব ও হাইওয়ে পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২০ হাজার ৮২০পিস ইয়াবা উদ্ধার করে। এসময় পাচার কাজে জড়িত থাকার অভিযোগে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা করা হয়।

জানা গেছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মিয়াবাজারস্থ টাইম স্কয়ার রেষ্টুরেন্টে পার্কিং অবস্থায় একটি যাত্রীবাহী একটি বাস (ঢাকামেট্রো-ব-১৫-০৩৬৯) তল্লাশি চালিয়ে গাড়ীর লাইটিং বক্স এর ভিতর থেকে পলিথিন মোড়ানো অবস্থায় ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এসময় ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- বাসের চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভাটেরচর গ্রামের মৃত মোজাফ্ফর আলীর ছেলে আবদুল হামিদ (৫০), চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর গ্রামের আজহার আলীর ছেলে নাসির চৌধুরী (৩৮), ঝালকাঠি জেলার নলসিটি উপজেলার দপদপিয়া গ্রামের আলা উদ্দিনের ছেলে মোঃ সুমন (২৪)।

উদ্ধারকৃত ২০ হাজার পিস ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৪০ লক্ষ টাকা বলে র‌্যাব জানায়। আটককৃতরা সবাই মাদক ব্যবসায়ী বলে র‌্যাব’র কাছে স্বীকারোক্তি দিয়েছে।

অপরদিকে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাড়িসর্দার এলাকায় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো- চ- ১১-৮৭৩৯) তল্লাশি চালিয়ে আবুল কাশেম (৪৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার হাতে থাকা একটি বইয়ের ভিতর থেকে ৮২০ পিস উদ্ধার করা হয়। ধৃত কাশেম কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রুহুল্লার ডেবা গ্রামের আলী আহম্মেদের ছেলে।
এ বিষয়ে র‌্যাব’র ডিএডি পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম ও হাইওয়ে পুলিশের এস আই আমান উল্যাহ সরকার বাদী হয়ে সোমবার রাতে চৌদ্দগ্রাম থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow