Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ১৫:৪০ অনলাইন ভার্সন
আপডেট :
আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের বিচারের দাবিতে মানবন্ধন
আকবর হোসেন সোহাগ, নোয়াখালী:
আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের বিচারের দাবিতে মানবন্ধন

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেমের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও হত্যার বিচার দাবিতে কালো ব্যাচ ধারণ ও দোকান-পাঠ বন্ধ রেখে বিক্ষোভ মিছিল ও মাবনবন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। আজ দুপুরে উপজেলার আন্ডারচর ইউনিয়নের বাংলা বাজার স্থানীয় আওয়ামী লীগ ও এলাকাবাসীর উদ্যোগে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় এলাকার সহস্রাধিক নারী-পুরুষের অংশগ্রহণে বিভিন্ন শ্লোগানে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে একই দাবিতে বাজারের মূল চত্বরে রাস্তার দুই পাশে দাঁড়িয়ে মানববন্ধন করে।

মানববন্ধন চলাকালে স্থানীয় এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য জেবাল হক, সাবেক ইউপি সদস্য দুলাল, মো. হাসান, ডা. আলী আহম্মেদ, অজি উল্যাহ, রাশেদ, জহির উদ্দিন, আরমান, নোমান প্রমুখ।
 
প্রসঙ্গত, গত ৪ মার্চ রাতে দলীয় কোন্দলের জেরে নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নেরর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেমকে (৪৮) গুলি করে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনার একদিন পর নিহতের বাবা স্থানীয় এলাকার ৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow