Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ১৬:৫২ অনলাইন ভার্সন
আপডেট :
ইডেনছাত্রী পুতুল হত্যায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত স্বামী গ্রেফতার
শেখ আহসানুল করিম, বাগেরহাট :
ইডেনছাত্রী পুতুল হত্যায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত স্বামী গ্রেফতার

আলোচিত ইডেন কলেজের ছাত্রী শরিফা বেগম পুতুল হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি মাহামুদুল আলম শিকদারকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে ভারতে পালিয়ে যাবার চেষ্টাকালে সাতক্ষীরা সদরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে বাগেরহাট সার্কিট হাউজে র‌্যাব -৬ এর অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। তিনি বলেন, ইডেন কলেজের মেধাবী ছাত্রী ও বাগেরহাট মোল্লাহাট উপজেলার উদয়পুর দৈবকান্দি গ্রামের দাউদ শেখের মেয়ে শরিফা বেগম পুতুলের সাথে ২০১৩ সালের ২০ মে একই গ্রামের মাহামুদুল আলম শিকদারের পারিবারিকভাবে বিয়ে হয়। বড় ভাইয়ের শ্যালিকার সঙ্গে প্রেম করে বিয়ের মাত্র তৃতীয় দিনে ঘাতক স্বামী মাহামুদুল আলম স্ত্রী পুতুলকে কুপিয়ে হত্যা করে বাগেরহাটের মোল্লাহাট থানায় গিয়ে আত্মসমর্পণ করে। এ ঘটনায় মোল্লাহাট থানায় হত্যা মামলার দায়েরের পর আসামি আদালত থেকে জামিন পেয়ে পালিয়ে যায়। আসামির অনুপস্থিতি ২০১৬ সালের ১২ মে বাগেরহাটর জেলা ও দায়রা জজ আদালত ঘাতক মাহামুদুল আলম শিকদারকে ফাঁসির আদেশ দেন।

রফিকুল ইসলাম আরও বলেন, মাহামুদুল ফাঁসির দণ্ড নিয়ে দেশের বিভিন্নস্থানে পালিয়ে আত্মগোপন করে থাকার পর সোমবার রাতে ভারতে পালিয়ে যাবার চেষ্টাকালে র‌্যাব-৬ গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা সদরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে আটক করে। র‌্যাবের পক্ষ থেকে দুপুরে বাগেরহাটে সংবাদ সম্মেলনের পর বিকালে আসামি মাহামুদুল আলম শিকদারকে মোল্লাহাট থানায় হস্তান্তর করে।

বিডি-প্রতিদিন/১৪ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow