Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ১৯:৩৭ অনলাইন ভার্সন
আপডেট :
রাঙামাটিতে বঙ্গবন্ধু জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি
রাঙামাটি প্রতিনিধি:
রাঙামাটিতে বঙ্গবন্ধু জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাঙামাটিতে ৩ দিনব্যাপী কর্মসূচি শুরু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় রাঙামাটি  জেলা শিল্পকলা একাডেমীতে সংগীত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. মুছা মাতব্বর। এসময় আরো উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অমিত চাকমা রাজু, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার সভাপতি মনসুর আহমদ, সাধারণ সম্পাদক শাহ্ এমরান রোকন প্রমুখ।

উদ্বোধনকালে রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশ উন্নয়নের দিকে এগিয়ে গেছে। তেমনি সমৃদ্ধশীল হয়েছে পাবর্ত্যাঞ্চলও। পাহাড়ের মানুষদের জীবনধারা অনেক অগ্রগতি হয়েছে। সরকারের আন্তরিকতা  শিক্ষা, চাকরি ও উন্নয়নের জোয়ারে বাসছে পার্বত্যাঞ্চল।  

তিনি আরও বলেন, সরকার সকল ক্ষেত্রে জনগনের সুখ শান্তিতে দারিদ্র ও ক্ষুধামুক্ত দেশ গড়ার অঙ্গিকার বদ্ধ। তিনি পার্বত্যাঞ্চলে সরকারের এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকল জাতিগোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান ।

আসন্ন ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে আয়োজিত রাঙামাটিতে ৩ দিনব্যাপী কচির মধ্যে রয়েছে- জেলা শিল্পকলা একাডেমিতে কবিতা আবৃত্তি ও নৃত্য প্রতিযোগিতা, রাঙামাটি সরকারী কলেজ গেইট হতে বঙ্গবন্ধু ভাস্কর্য পর্যন্ত বর্ণাঢ্য র‌্যালি শেষে বঙ্গবন্ধুর পাদদেশে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

বিডি প্রতিদিন/১৪ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow