Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ২৩:২৬ অনলাইন ভার্সন
আপডেট :
মোড়েলগঞ্জে সাংবাদিক মাসুম সন্ত্রাসী হামলায় আহত
বাগেরহাট প্রতিনিধি:
মোড়েলগঞ্জে সাংবাদিক মাসুম সন্ত্রাসী হামলায় আহত

মোড়েলগঞ্জের সাংবাদিক মশিউর রহমান মাসুম সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন। পেশাগত দায়িত্ব পালন শেষে আজ রাত ৯টার দিকে উপজেলা সদর থেকে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে আহত করে।

পরে স্থানীয়রা সাংবাদিক মাসুমকে উদ্ধার করে মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করেছে।  

স্থানীয় ‘সিডর’ পত্রিকার সম্পাদক এইচ এম মাইনুল ইসলাম রাতে জানান, সাংবাদিক মাসুম প্রতিদিনের মতো পেশাগত দায়িত্ব পালন শেষে রাত ৯টার দিকে বাসায় ফিরছিলেন। উপজেলা সদর থেকে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে বৈমালী ব্রীজের কাছে পৌঁছালে ওৎ পেতে থাকা অজ্ঞাত সন্ত্রাসীরা ইটের পাজার আড়াল থেকে বের হয়ে তার উপর হামলা করে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করে। সাংবাদিক মাসুমের উপর হামলার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান স্থানীয় সাংবাদিকরা।  

মোড়েলগঞ্জ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. মুফতি মো. কামাল জানান, সাংবাদিক মাসুমের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তিনি আশংঙ্কামুক্ত।

মোড়েলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাসেদুল ইসলাম জানান, সাংবাদিক মাসুমের উপর সন্ত্রাসী হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হাসপাতালে গিয়ে সাংবাদিক মাসুমের বক্তব্য নেয়া হয়েছে। অজ্ঞাত সন্ত্রাসীদের চিহিৃত করে তাদের আটক করতে পুলিশের অভিযান চলছে।

 

বিডি প্রতিদিন/১৪ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow