Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৭ ১৭:১৫ অনলাইন ভার্সন
আপডেট :
কালুখালীতে গম খেত থেকে কৃষকের লাশ উদ্ধার
রাজবাড়ী প্রতিনিধি:
কালুখালীতে গম খেত থেকে কৃষকের লাশ উদ্ধার

রাজবাড়ীর কালুখালীতে সোলাইমান হোসেন (৩৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ দুপুর ১২ টার দিকে উপজেলার রতনদিয়া ইউনিয়নের হরিনবাড়ীয়া চরের একটি গম খেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত সোলাইমান হরিনবাড়ীয়া চরের কুতুব শেখের ছেলে।  

নিহতের চাচা ও রতনদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মাসুদ করিম শেখ জানান, ৮মাস আগে সোলাইমান একই উপজেলার মোহনপুর গ্রামে বিয়ে করে। সোমবার (১৩ মার্চ) তার স্ত্রী ঝগড়া করে বাবার বাড়ি চলে যায়। মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যায় সোলাইমানের শ্বশুর আবু সাইদ  এসে ঝগড়া মিটমাট করে দেবার কথা বলে তাকে শ্বশুরবাড়িতে নিয়ে যায়। এরপর বুধবার বেলা ১১টার দিকে হরিনবাড়ীয়া ব্রীজের পাশে গম খেতের মধ্যে স্থানীয়রা সোলাইমানের লাশ দেখে থানায় খবর দেয়।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওনি) নুরে আলম ফকির জানান, খবর পেয়ে দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়। নিহতের চোখে, নাকে ও কানে জখমের চিহ্ন রয়েছে। এছাড়াও তার মুখে ও শরীরের বিভিন্ন স্থানে বিষের গন্ধ রয়েছে।  

এ হত্যাকান্ড কিভাবে ঘটানো হয়েছে তা এখনই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। হত্যার নেপথ্য উদঘাটন ও দোষীদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান ওসি নুরে আলম ফকির।


বিডি প্রতিদিন/১৫ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow