Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৭ ১৮:১৮ অনলাইন ভার্সন
আপডেট :
জয়পুরহাটে শুভেচ্ছায় সিক্ত বাংলাদেশ প্রতিদিন
জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে শুভেচ্ছায় সিক্ত বাংলাদেশ প্রতিদিন

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন ৮ম বর্ষে পদার্পণ করায় জয়পুরহাটে পাঠক ও শুভাকাঙ্ক্ষিদের শুভেচ্ছায় সিক্ত হয়েছে।  

আজ বুধবার সকালে থেকে বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী, পাঠক, শুভাকাঙ্ক্ষিরা শুভেচ্ছা জানাতে আসেন।

 

এর আগে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় শহীদ ডা. আবুল কাশেম ময়দান থেকে একটি র‌্যালিটি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে জয়পুরহাট প্রেসক্লাবে এসে শেষ হয়।  

সেখানে প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফাররোখের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার একরাম হোসেন, জয়পুরহাট জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তিতাস মোস্তফা, জেলা এনজিও ফোরামের সাধারণ সম্পাদক অপূর্ব সরকার ও সাংবাদিক শাহজাহান সিরাজ মিঠু।  

শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে আমন্ত্রিত অতিথিদের খাওয়ানো হয়। প্রতিষ্ঠাবার্ষিকীতে স্থানীয় প্রতিনিধি মাজেদ রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আলমগীর চৌধুরী ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জেলা প্রতিনিধি শাহিদুল ইসলাম সবুজ।  

বিডি প্রতিদিন/১৫ মার্চ ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow