Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৭ ১৮:২২ অনলাইন ভার্সন
আপডেট :
রাঙামাটিতে প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলাদেশ প্রতিদিনের প্রশংসা
ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি
রাঙামাটিতে প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলাদেশ প্রতিদিনের প্রশংসা

দৈনিক বাংলাদেশ প্রতিদিন অষ্টম বর্ষে পদার্পণ উৎসব পালিত হয়েছে রাঙামাটিতে। এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ১০টায় রাঙামাটি জেলা পরিষদ সম্মেলন কক্ষে তিন পার্বত্য জেলা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু পত্রিকাটির জন্মদিনের কেক কাটেন।


এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম জাকির হোসেন চৌধূরী, রাঙামাটি দৈনিক গিরিদর্পন সম্পাদক মকছুদ আহমেদ, নির্বাহী কর্মকর্তা মো. ছাদেক আহমেদ, রাঙামাটি প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. অলি আহমেদ, রাঙামাটি জেলা প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমুসহ রাঙামাটি স্থানীয় ইলেকট্রোনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ প্রতিদিনের ৭ বছর পূর্তি ও অষ্টম বছরে পদার্পণ উপলক্ষে সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, বিশ্ব জয় করেছে বাংলাদেশ প্রতিদিন। শুধু তাই নয়, পার্বত্যাঞ্চলের মানুষের মনেও বহু আগে স্থান পেয়েছে এ পত্রিকাটি। তিনি পার্বত্য অঞ্চলকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে এলাকার উন্নয়ন ও পিছিয়ে পড়া জাতিগোষ্ঠীদের কথা বিশ্ব দরবারে তুলে ধরেতে বাংলাদেশ প্রতিদিনের প্রতি আহ্বান জানান।

এরপর বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটি জেলা পরিষদ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার রাঙামাটি জেলা পরিষদ কার্যালয়ের সামনে এসে শেষ হয়।  

বিডি-প্রতিদিন/১৫ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow