Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৭ ২০:০০ অনলাইন ভার্সন
৮ম বর্ষে পদার্পণ
বগুড়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত বাংলাদেশ প্রতিদিন
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
বগুড়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত বাংলাদেশ প্রতিদিন

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর ৮ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান নানা আয়োজনে পালিত হয়েছে। বুধবার সকাল থেকে বিভিন্ন সংগঠন ও সাংবাদিকবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

পরে বেলা ১২টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে বর্ষপুর্তির কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিরোধী দলীয় হুইপ বগুড়া সদরের সংসদ সদস্য নূরুল ইসলাম ওমর।  

প্রবীণ সাংবাদিক যাহেদুর রহমান যাদুর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ প্রতিদিন’র বগুড়ার নিজস্ব প্রতিবেদক আব্দুর রহমান টুলু। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার আসাদুজ্জামান বিপিএম, বগুড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এএইচ এম আখতারুজ্জামান, মাহমুদুল আলম নয়ন, বর্তমান সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু, বগুড়া প্রেসক্লাবের সহ সভাপতি জিয়া শাহীন ও আব্দুস সালাম বাবু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এইচ আলিম।  

শুভেচ্ছা জানান সাপ্তাহিক দিনক্ষণ প্রধান সম্পাদক খন্দকার আব্দুর রহীম হিরু, যমুনা টিভির বগুড়া ব্যুারো প্রধান মেহেরুল সুজন, সাংবাদিক ফরহাদ শাহীসহ বগুড়া প্রেসক্লাবের সদস্যবৃন্দ। আলোচনা সভা ও র‌্যালিতে সাংবাদিক, বিজ্ঞাপনদাতা, বন্ধু প্রতিদিনের সদস্যবৃন্দ, সংস্কৃতিকর্মী, কবি-লেখক, পাঠকসহ শুভাকাঙ্ক্ষিরা উপস্থিত ছিলেন। এর আগে সকালে ২০০ জন পত্রিকা বিক্রেতাদের মাঝে বাংলাদেশ প্রতিদিন লেখাসহ একটি করে 'টি' শার্ট বিতরণ করা হয়।

বিডি-প্রতিদিন/১৫ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow