Bangladesh Pratidin

ফোকাস

  • দক্ষিণ কোরিয়ার সাংবাদিকদের নিজস্ব পারমাণবিক পরীক্ষাকেন্দ্র পরিদর্শনের অনুমতি দিয়েছে উত্তর কোরিয়া
  • সাতক্ষীরায় বিরল রোগে আক্রান্ত কিশোরী মুক্তামণি বুধবার সকালে মারা গেছে
  • সারা দেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে আট জেলায় 'বন্দুকযুদ্ধে' নিহত ৯
  • যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প বলেছেন, ১২ জুন সিঙ্গাপুরে উত্তর কোরিয়ার সঙ্গে পূর্বনির্ধারিত বৈঠকটিও নাও হতে পারে
  • সুন্দরবনের ৩ জলদস্যু বাহিনীর ৫৭ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করেছেন
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৭ ২০:০৬ অনলাইন ভার্সন
নওগাঁয় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
নওগাঁ প্রতিনিধি
নওগাঁয় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকা ৮ বছরে পদার্পণ করায় নওগাঁয় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুরুতেই বুধবার সকালে নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ।

প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে সিনিয়র সাংবাদিক অ্যাডভোকেট আনোয়ার হোসেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নওগাঁর এজেন্ট আলহাজ্ব জাকের আলী, স্থানীয় সামাজিক সংগঠন একুশে পরিষদের সভাপতি অ্যাডভোকেট ডিএম আব্দুল বারী, বাংলাভিশনের প্রতিনিধি বেলায়েত হোসেন, এনটিভির স্টাফ করসপনডেন্ট আসাদুর রহমান জয়, এটিএন বাংলার রায়হান আলম, বাংলাদেশ টেলিভিশনের প্রতিনিধি সাজেদুর রহমান সাজু, ডিবিসি নিউজের নাজমুল হুদা এবং বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি বাবুল আখতার রানা বক্তব্য রাখেন।

বক্তব্যে প্রধান অতিথি নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ বলেন, দেশের সর্বাধিক প্রচারিত বাংলাদেশ প্রতিদিন এমন একটি পত্রিকা যা পাঠকের আর্থিক সামর্থ ও সংবাদ চাহিদার মধ্যে শতভাগ সমন্বয় করে। 

তিনি বলেন, নেগেটিভ সংবাদের ভিড়ে একমাত্র বাংলাদেশ প্রতিদিনেই পজেটিভ সংবাদ বেশি বেশি পরিবেশন হয়। আর তাই আগামী দিনের পথ চলায় এ ধরনের পজেটিভ সংবাদ আরও বেশি প্রকাশের দাবি জানান তিনি। 

এছাড়া অন্যান্য বক্তারা পত্রিকাটির উত্তরোত্তর উন্নতি কামনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি হারুন-অর-রশিদ চৌধুরী। 

এরপর বর্ষপূর্তির কেক কাটেন অতিথিরা। সবশেষে একটি বর্ণাঢ্য র‌্যালি প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। যেখানে শহরের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ অংশ নেন। 

বিডি প্রতিদিন/১৫ মার্চ ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow