Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৭ ২১:০৯ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ মার্চ, ২০১৭ ২১:০৯
৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে দিনাজপুরে
'বাংলাদেশ প্রতিদিন পাঠকের প্রথম পছন্দে পরিণত হয়েছে'
রিয়াজুল ইসলাম, দিনাজপুর
'বাংলাদেশ প্রতিদিন পাঠকের প্রথম পছন্দে পরিণত হয়েছে'

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে বাংলাদেশ প্রতিদিন অল্প সময়ে দেশের শীর্ষস্থানে পৌছে গেছে। অজানা তথ্য জানাতে, প্রতিটি বিষয়ের সংবাদসহ সর্বশেষ সংবাদ জানিয়ে দেশের কোটি মানুষের ভালবাসা কুড়িয়েছে।

পত্রিকা পাঠকদের প্রিয় পত্রিকায় পরিণত হয়েছে বাংলাদেশ প্রতিদিন। দিনের শুরুতে প্রথমে বাংলাদেশ প্রতিদিন না পড়লে আমার মনে হয় কি যেন বাদ পড়ে গেল।  

জনপ্রিয়তা আর সাফল্যের ৭ বছর পেরিয়ে ৮ম বর্ষে পদার্পণের এ দিনে বাংলাদেশ প্রতিদিন দেশ ও দেশের জনগণের জন্য সাহসী দৃপ্ত প্রতিশ্রুতির ঝাঁপি নিয়ে মানুষের কাছাকাছি পৌছে গেছে। অল্প সময়ে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিকের দেশের সংবাদপত্রের ইতিহাসে একটি নতুন রেকর্ড। দেশ ও দেশের মানুষের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা এবং অকুণ্ঠ দেশপ্রেমই দেশের মানুষের নিরঙ্কুশ সমর্থন পেয়েছে। আরও দেশ ও জাতির পাশে দাড়িয়ে এগিয়ে যাবে সামনের দিকে এই প্রত্যাশা করেছেন।  

বুধবার দিনাজপুর প্রেসক্লাব কনফারেন্স রুমে বাংলাদেশ প্রতিদিনের কেক কেটে জন্মদিন পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাবিপ্রবি ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম এসব কথা বলেন।  

সফলতা কামনা করে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আহসানুল হক সাথী, বাংলাদেশ প্রতিদিনের দিনাজপুর প্রতিনিধি রিয়াজুল ইসলাম প্রমুখ।  
এ সময় উপস্থিত ছিলেন বন্ধু প্রতিদিন হাবিপ্রবি শাখার সভাপতি মাইনুদ্দিন আহমেদ, বন্ধু প্রতিদিন দিনাজপুর শাখার সহ-সভাপতি মি. রেসনিক বিশ্বাস, বেলাল সিকদার রুবেল, আসাদুজ্জামান লিটনসহ বন্ধু প্রতিদিনের দিনাজপুর জেলা কমিটির নেতৃবৃন্দসহ রাজনৈতিক-সামাজিক, মুক্তিযোদ্ধা, কবি-সাহিত্যিকসহ বিভিন্ন পেশার ও শ্রেণির মানুষ।  

                                                                       
বিডি-প্রতিদিন/১৫ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow