Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১১:৪৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ মার্চ, ২০১৭ ১১:৪৯
মুন্সীগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের জন্মদিন উদযাপন
লাবলু মোল্লা,মুন্সীগঞ্জ
মুন্সীগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের জন্মদিন উদযাপন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মুন্সীগঞ্জে পালিত হয়েছে কোটি মানুষের দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ৮ম বর্ষে পদার্পন অনুষ্ঠান। এ উপলক্ষে বুধবার বেলা সাড়ে ১১টার সময় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে মুন্সীগঞ্জ প্রতিনিধি লাবলু মোল্লার হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়ে এবং কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম।

 

পরে পৌর মেয়র হাজী ফয়সল বিপ্লবের নেতৃত্বে একটি বিশাল শোভাযাত্রা বের হয়। শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় একই স্থানে এসে শেষ হয়।  

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হারুন-অর রশীদ, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সল বিপ্লব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ সোহেল রানা, দৈনিক সভ্যতার আলো সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, জেলা ফেসিলেটেটর কর্মকর্তা খন্দকার মোবাসসের হোসেন, সদর থানার ওসি মো. ইউনুচ আলী, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের জেলা সভাপতি জালাল উদ্দিন রুমী রাজন, নাট্যকার হুমায়ুন আহমেদ ফরিদ, মুন্সীগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি দেশ টিভির সুজন হায়দার জনি, সাধারণ সম্পাদক এটিএন নিউজের ভবতোষ চৌধুরী নূপুর, সহ-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, কোষাধ্যাক্ষ ইনডিপেনডেন্ট টিভির সেতু ইসলাম, ২১শে টিভির সাইফুল ইসলাম টিটু, ৭১ টিভির জসিম উদ্দিন দেয়োন, এনটিভির মাইনুদ্দিন সুমন, চ্যানেল নাইনের শিহাবুল হাসান, ঢাকা ট্রিবিউনের তানজিল হাসান, এসএ টিভির হাসান জুয়েল, চ্যানেল এসের শুভ ঘোষ, দৈনিক জনতার সুমন ইসলাম দৈনিক খবরের মিতু ইসলাম, সাংবাদিক মো. রাজিব বাবু, সাংবাদিক রুবেল মাদবর, ক্যামেরা পারসন মো. সূজন মিয়াসহ স্থানীয় গণমাধ্যম কর্মী, সাংস্কৃতিক কর্মী, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সুধিজনসহ সর্বস্তরের মানুষ।

পুলিশ সুপার মোহম্মদ জায়েদুল আলম পিপিএম বলেন, দেশের সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন বস্তুনিষ্ঠ এবং তথ্যবহুল সংবাদ পরিবেশন করে জনগণের মনের মণিকোঠায় স্থান করে নিয়েছে। এর ফলে অত্যন্ত গর্বের সাথে পত্রিকাটি আট বছরে পা দিয়েছে। এটা যেন এভাবে গর্বের সাথে শত বছর পার করে সেই প্রত্যাশা করি। পত্রিকাটি জনগণের কথা বলে, দেশের সার্বিক উন্নয়নের কথা বলে। তিনি এ পত্রিকার সাথে জড়িত সবাইকে আন্তরিক সাধুবাদ জানিয়ে পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক হারুন-অর রশীদ বলেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকাটি বাংলাদেশের একটি রোল মডেল পত্রিকা। এটি অত্যন্ত পাঠক প্রিয় এবং খুব অল্প কথায় অনেক তথ্য দিয়ে আমাদেরকে সহায়তা করে। এ পত্রিকার সঙ্গে জড়িত সাংবাদিকসহ সবার সার্বিক মঙ্গল কামনা করি।

পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সল বিপ্লব বলেন, বাংলাদেশ প্রতিদিন ধারাবাহিকভাবে পরপর চার বছর যাবৎ দেশের সর্বাধিক প্রচারিত পত্রিকার স্থান দখল করে দেশবাসীর মন করে রেখেছে। যা বর্তমান সরকারের তথ্যমন্ত্রী সংসদে দেশের পত্রিকার বিষয়ে বিশদ আলোচনাকালে প্রকাশ পায়। বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম তার তার সততা, মেধা, মনন ও দক্ষ পরিচালনার ফলেই কেবল এই পত্রিকাটি আজ এই মর্যাদার আসন পেয়েছে। এই পত্রিকায় যে সমস্ত সাংবাদিকগণ কাজ করেন তারাও অত্যন্ত সততার সঙ্গে স্বচ্ছভাবে কাজ করেন। বাংলাদেশ প্রতিদিনের মালিক পক্ষসহ পত্রিকাটির সঙ্গে জড়িত সকলকে অভিনন্দন। বাংলাদেশ প্রতিদিন আরও উন্নত শিখরে উঠুক।  

 

বিডি প্রতিদিন/১৬ মার্চ, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow