Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১৫:০০ অনলাইন ভার্সন
আপডেট :
সব মানুষের হৃদয় জয় করেছে বাংলাদেশ প্রতিদিন
সিরাজগঞ্জ প্রতিনিধি
সব মানুষের হৃদয় জয় করেছে বাংলাদেশ প্রতিদিন

'সব মানুষের হৃদয় জয় করেছে দৈনিক বাংলাদেশ প্রতিদিন। দেশের প্রতিটি মানুষের কাছে পৌঁছেছে পত্রিকাটি।

দাম কম হওয়ার পাশাপাশি সব ধরনের সংবাদ পত্রিকাটিতে স্থান পাওয়ায় রিকশাওয়ালা থেকে শুরু করে সব পেশার মানুষের ভালবাসা অর্জন করেছে বাংলাদেশ প্রতিদিন। ' 

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার রাত ৮টার দিকে শহরের বাজার স্টেশন এলাকায় পত্রিকাটির সিরাজগঞ্জ জেলা কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা এসব কথা বলেন।  

এ সময় তিনি উদাহরণ দিয়ে বলেন, আমার বাবা-মা বয়োবৃদ্ধ। তারা বাংলাদেশ প্রতিদিন পড়ত। কিন্তু আমি একমাস বাংলাদেশ প্রতিদিন না নিয়ে অন্য পত্রিকা বাসায় নেই। একমাস পর মা বলেন, 'মা তুমি আমাদের জন্য বাংলাদেশ প্রতিদিন নিও-এই পত্রিকা পড়ে আত্মতৃপ্তি পাই। ' এটাই হচ্ছে বাংলাদেশ প্রতিদিন। যা মানুষের হৃদয় জয় করেছে।

বাংলাদেশ প্রতিদিন পাঠক সংগঠন বন্ধু প্রতিদিনের আহ্বায়ক ও এসবি রেলওয়ে কলোনী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি ও প্যানেল মেয়র হেলাল উদ্দিন ও জেলা প্রতিনিধি আব্দুস সামাদ সায়েম প্রমুখ।  

এ সময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজল-এ-খোদা লিটন, সাবেক সভাপতি হারুন-অর-রশিদ খান হাসান, সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, দৈনিক যমুনা প্রবাহ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোস্তফা কামাল্, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, যমুনা প্রবাহ’র নির্বাহী সম্পাদক আব্দুল মজিদ সরকার, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস, সাংবাদিক হেলাল আহম্মেদ, এনামুলক হক খোকন, আইয়ুব আলী ও হীরক গুন উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে উপস্থিত হতে না পেরেও বাংলাদেশ প্রতিদিনের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেকমন্ত্রী আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস।  

তিনি বিবৃতিতে বাংলাদেশ প্রতিদিনের সাফল্য কামনা করে বলেন, বাংলাদেশের কোটি কণ্ঠস্বর বাংলাদেশ প্রতিদিন। পত্রিকাটি মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ায় অনন্য ভূমিকা পালন করবে বলে আশা করি।

বিডি প্রতিদিন/১৭ মার্চ ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow