Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১৭:১০ অনলাইন ভার্সন
আপডেট :
সিরাজগঞ্জে ভুল অপারেশনে রোগীর মৃত্যু, চিকিৎসক পলাতক
সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জে ভুল অপারেশনে রোগীর মৃত্যু,  চিকিৎসক পলাতক

সিরাজগঞ্জে চিকিৎসকের ভুল অপারেশনে দুলালী খাতুন (৩২) নামে এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় একটি বেসরকারী প্যাথলজির ম্যানেজারকে আটক করেছে পুলিশ এবং অভিযুক্ত চিকিৎসক ডাঃ আনিছুর রহমান পলাতক রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নগর স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক ডাঃ আনিছুর রহমানের নিজ চেম্বারে অপারেশন করার সময় ওই রোগীর মৃত্যু হয়। নিহত দুলালী খাতুন সদর উপজেলার মেছড়া ইউনিয়নের রুপসার চর গ্রামের মৃত কিনু সেখের মেয়ে।

নিহতের স্বজনেরা অভিযোগ করে বলেন, নাকের পলিপাস রোগের চিকিৎসার জন্য বৃহস্পতিবার সকাল ১১টার দিকে দুলালীকে শহরের ইসলামিয়া কলেজ রোডস্থ সেন্টার প্যাথলজিতে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসক ডাঃ আনিছুর রহমান তাকে অপারেশনের জন্য শহরের মিরপুর এলাকায় নগর স্বাস্থ্যকেন্দ্র নিতে বলেন। সেখানে অপারেশনের পর রোগীর জ্ঞান না ফেরায় চিকিৎসক নিজেই তাকে সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, চিকিৎসক আনিসুর রহমানের ভুল চিকিৎসাতেই ওই রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সেন্টার প্যাথলজির ম্যানেজার সাহেব আলীকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকেই চিকিৎসক আনিছুর রহমান পলাতক রয়েছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow