Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ১৬:৫৫ অনলাইন ভার্সন
আপডেট :
নওগাঁয় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৮
নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৮
প্রতীকী ছবি

নওগাঁ সদর উপজেলার কাদোয়া মাদরাসাপাড়া গ্রামে জমি দখলকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আব্দুস সোবহান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় উভয় পক্ষের ৮ জন গুরুত্বর আহত হয়েছে। তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নিহত আব্দুস সোবহান কাদোয়া মাদরাসা পাড়ার আলিম উদ্দিনের ছেলে।  

নওগাঁ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) শামসুল আলম শাহ জানান, সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের কাদোয়া মাদরাসাপাড়ার এলাকায় দেড় শতক জমির দখল নিয়ে ইসমাইল গ্রুপ ও মোস্তফা গ্রুপের মধ্যে দুপুরে সংঘর্ষ বাধে।  

এ সময় উভয় পক্ষ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে সংঘর্ষ চলাকালে মোস্তফার ভগ্নিপতি আব্দুস সোবহান প্রতিপক্ষের হামলায় নিহত হয়। সংঘর্ষের ঘটনায় মোস্তফা গ্রুপের গোলাম মোস্তফা, আলাউদ্দিন হোসেন, আশরাফুল ইসলাম, আরিফুল ইসলাম, আবু বক্কর সিদ্দিক, সুখেলা বেগম এবং ইসমাইল গ্রপের ইসমাইল হোসেন মারাত্মক আহত হয়।  

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়। বর্তমানে পুলিশী প্রহরায় আহতরা নওগাঁ সদর হাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

এদিকে, ঘটনাস্থলে কাদোয়া মাদরাসা পাড়া ও আশেপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

 

বিডি প্রতিদিন/১৭ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow