Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ১৮:৩০ অনলাইন ভার্সন
আপডেট :
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালন
অনলাইন ডেস্ক
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালন

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে পালিত হয়েছে।  

দিবসটি উপলক্ষে আজ সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে থেকে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের অংশগ্রহণে র‌্যালি বের হয়।

র‌্যালি শেষে শহরের সাটু হল মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।  

এসময় জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারমান আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল, জেলা পুলিশিং কমিটির আহবায়ক সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রুহুল আমিন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হকসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন। পরে জন্মদিনের কেক কাটেন অতিথিরা।  

এছাড়া দিবসটি উপলক্ষে চিত্রাংকন, রচনা ও উপস্থিত বক্তৃতা, মিলাদ মাহফিল, দোয়া, প্রামাণ্য চিত্র প্রদর্শণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে জেলা প্রশাসন ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে।  

অপরদিকে শিবগঞ্জে উপজেলা পরিষদ মিলনায়তনে মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মো: গোলাম রাব্বানী এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অ্যাডভোকেট আতাউর রহমান, পৌর মেয়র কারিবুল হক রাজিন, কল্যাণ চৌধুরী প্রমুখ।

 


বিডি প্রতিদিন/১৭ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow