Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ১৯:০১ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ মার্চ, ২০১৭ ১৯:১৩
শেরপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত
শেরপুর প্রতিনিধি
শেরপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

‘বঙ্গবন্ধুর জন্মদিন, বাংলাদেশের খুশির দিন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শিশুর জন্য নিরাপদ আবাস গড়ে তোলার দৃঢ় প্রত্যয় নিয়ে শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০১৭ উদ্যাপিত হয়েছে।

এ উপলক্ষে আজ শুক্রবার শেরপুর জেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে নানা কর্মসূচী গ্রহণ করা হয়।

এসব কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোভাযাত্রা, শিশু সমাবেশ, আলোচনা সভা, বঙ্গবন্ধুর জীবনী ও আদর্শের ওপর তথ্যচিত্র এবং মুক্তিযুদ্ধ বিষয়ক পুস্তক প্রদর্শনী, শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

আজ সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জাতীয় সংসদে সরকার দলীয় হুইপ মো. আতিউর রহমান, জেলা প্রশাসক মল্লিক আনোয়ার হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা অঞ্জন চন্দ্র পাল, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন সিকদার, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়াসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।  

পরে এখান থেকে এক শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়। বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মল্লিক আনোয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান।

 

বিডি-প্রতিদিন/ ১৭ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৯

আপনার মন্তব্য

up-arrow