Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ২১:০১ অনলাইন ভার্সন
ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত
ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে পুরাতন ডিসি কোর্ট মুক্তমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শাহ মোহাম্মদ আকরামুল হক, সিভিল সার্জন ডাঃ রাশেদা সুলতানা ও আব্দুর রউফ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জিনাত জেসমিনের উদ্যোগে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন করা হয়। এছাড়াও দিনব্যাপী বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচী পালন করা হয়।

 

বিডি-প্রতিদিন/ ১৭ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৫

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow