Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৭ ১৬:১৬ অনলাইন ভার্সন
আপডেট :
কিশোরগঞ্জে ভয়াবহ আগুন, আড়াই কোটি টাকার ক্ষতি
কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জে ভয়াবহ আগুন, আড়াই কোটি টাকার ক্ষতি

কিশোরগঞ্জের হোসেনপুর বাজারে অগ্নিকাণ্ডে বসতঘর ও দোকানসহ ২৩টি ঘর পুড়ে গেছে। এতে প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার বেলা ১১ টার দিকে হোসেনপুর উপজেলা পরিষদের কাছে একটি লেপ তোষকের দোকানে বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। সাথে সাথে পাশের দোকান ও বাসা বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের দুটি এবং গফরগাঁও ও ঈশ্বরগঞ্জ থেকে একটি করে মোট চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আগুনে বাজারের ১২ টি দোকান ও ১১টি বসত ঘর পুড়ে গেছে। এতে প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন। জেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে ক্ষতিগ্রস্ত প্রত্যেককে নগদ ১০ হাজার টাকা, দুই বান্ডিল টিন ও ৩০ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়েছে। এছাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম মবিনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রত্যেককে নগদ ১০ হাজার টাকা করে বরাদ্দ দেওয়া হয়েছে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow