Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৭ ১৬:৩০ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ মার্চ, ২০১৭ ১৭:৩৪
শরীয়তপুরে জমি নিয়ে বিরোধ, নিহত ১
শরীয়তপুর প্রতিনিধি
শরীয়তপুরে জমি নিয়ে বিরোধ, নিহত ১

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের মালত কান্দি গ্রামে জমিনিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় সুজন মালত (৩৮) নামে এক জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন জন।

নিহত সুজন মালত ওই গ্রামের সোবাহান মালতের ছেলে।  

শুক্রবার রাতে হামলার পর শনিবার ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাস পাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানিয় লোক ও নড়িয়া থানা পুলিশ জানায়, দির্ঘদিন ধরে নওপাড়া মালত কান্দি গ্রামের সোবাহান মালত ও তার ভাই মান্নান মালতের মধ্যে জমি নেয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার রাত আটটার দিকে সুজন মালতসহ কয়েকজন বিরোধটি নিস্পত্তি করতে একই বাড়ির আলী মিয়া মালতের ঘরে বসে আলোচনা করছিল। কথা কাটা কাটির এক পর্যায়ে মান্নান মালতের ছেলে জনি মালত (২৮) উত্তেজিত হয়ে উঠে। পরে জনি মালত, রনি মালত, রতন মালত মিলে প্রতি পক্ষের লোক জনের উপর ধারালো অস্ত্র দিয়ে  হামলা চালায়। এ সময় জনি মালত ছুরি দিয়ে সুজনের পেটে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় সুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধিন অবস্থায় শনিবার সকাল সারে ৫টার দিকে সুজন মালত মারা যায়।  

এ সময় হামলা কারিদের আঘাতে বাবুল মালত (৪০),ফজিলত বেগম (৫০) ও আলেয়া বেগম আহত হয়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
 
নড়িয়া থানার ভার প্রাপ্ত কর্মকর্তা ইকরাম আলী মিয়া বলেন, "নড়িয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে। এই ঘটনায় এখনো থানায় কোন লিখিত অভিযোগ করা হয়নি। লিখিত অফিযোগ পেলে নিয়মিত মামলা রজু করে অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে। "

 

বিডি-প্রতিদিন/ ১৮ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৬

আপনার মন্তব্য

up-arrow