Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৭ ১৮:৫৭

নাটোরে জঙ্গিবাদ নির্মূলে নাগরিক কমিটির মানববন্ধন

নাটোর প্রতিনিধি

নাটোরে জঙ্গিবাদ নির্মূলে নাগরিক কমিটির মানববন্ধন

'মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ নির্মূলে প্রশাসনের পাশাপাশি সমাজের প্রতিটি মানুষকে এক হয়ে কাজ করতে হবে। কারণ প্রশাসনের একার পক্ষে মাদক সন্ত্রাস বাল্যবিয়ে ও নাশকতামূলক কর্মকাণ্ড বন্ধ করা সম্ভব না। এলাকার তরুণ ও যুব সমাজকে এগিয়ে এসে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।' 

শনিবার সকালে নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর বাজারে স্থানীয় মাদক ও সামাজিক অপরাধ প্রতিরোধ নাগরিক কমিটির আয়োজনে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশরাত ফারজানা এসব কথা বলেন। 

মাদক ও সামাজিক অপরাধ প্রতিরোধ নাগরিক কমিটির সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার আলম, নাটোর মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের সাব ইন্সপেক্টর লাল মাহামুদ, প্রতিরোধ কমিটির উপদেষ্টা আব্দুর রাজ্জাক, ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আব্দুল হামিদ। 

বক্তারা আরও বলেন, আজকের তরুণ ও যুবসমাজ আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেবে। এজন্য নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে। এতে অনেক বাধা-বিপত্তির সম্মুখীন হতে হবে। জীবনকে সুন্দরভাবে তৈরি করার প্রধান অন্তরায় বাল্যবিয়ে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ। এসব বাধা যতই আসুক সেই সব বাধা রুখে দিয়ে এগিয়ে যেতে হবে। 

সমাবেশে বক্তারা বর্তমান সমাজকে বাল্য বিবাহ, মাদক ও জঙ্গিবাদের হাত থেকে রক্ষা করতে অভিভাবকদের আরও সচেতন হওয়ার আহ্বান জানান। 

বিডি প্রতিদিন/১৮ মার্চ ২০১৭/এনায়েত করিম


আপনার মন্তব্য