Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৭ ০৮:৩১ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ মার্চ, ২০১৭ ০৯:০০
সুনামগঞ্জে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার
অনলাইন ডেস্ক
সুনামগঞ্জে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার
সংগৃহীত ছবি

সুনামগঞ্জ জেলায় একাধিক মামলায় পলাতক আসামি ও পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী  হাসানুজ্জামান ইস্পাহানিকে (৩০) জেলা সদরের শিল্পকলা একাডেমীর সামনে থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত হাসানুজ্জামান ইস্পাহানি সুনামগঞ্জ সদরের আরফিন নগরের আব্দুল আলীর ছেলে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের একটি বিশেষ দল তাকে আটক করে। পরবর্তীতে সুনামগঞ্জ সদর থানায় তাকে হস্তান্তর করা হলে সংশ্লিষ্ট মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

র‌্যাব-৯ এর মিডিয়া উইং থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইস্পাহানি গত ২ মার্চ সন্ধ্যা পৌনে ৭টার দিকে সহযোগীদের নিয়ে পিস্তল, রামদা, চা-পাতি ও হকিস্টিকসহ সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে হত্যা করতে তার সুনামগঞ্জ মল্লিকপুরস্থ পায়েল পিউ বাসভবনে গিয়ে খোঁজাখুজি করে। সেই সময় সংসদ সদস্যকে না পেয়ে বাসার কেয়ারটেকারের মাথায় পিস্তল ঠেকিয়ে তাকে হত্যার হুমকি দেয় এবং ঘরের আসবাবপত্র ভাঙচুর করে।

র‌্যাব-৯ এর সহকারী পরিচালক জে এম ইমরান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, "সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় সকল সন্ত্রাসী কার্যক্রমে অংশগ্রহণসহ, চাঁদাবাজি, ছিনতাই ও বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজের মূল হোতা হাসানুজ্জামান ইস্পাহানি। তার নামে সদর থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। "


বিডি-প্রতিদিন/ ১৯ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৪

আপনার মন্তব্য

up-arrow